ঈদের চতুর্থ দিনেও মাধবকু- জলপ্রপাতে পর্যটকের ঢল অব্যাহত

September 18, 2016,

আব্দুর রব॥ ঈদের চতুর্থ দিন ১৭ সেপ্টেম্বর শনিবার ও মাধবকু- জলপ্রপাতে প্রকৃতি প্রেমী পর্যটকের ঢল অব্যাহত থাকতে দেখা গেছে। সকাল থেকেই নানা বয়সী নারী-পুরুষ আর শিশুদের পদচারনায় মুখর হয়ে উঠে দেশের প্রধান প্রাকৃতিক জলপ্রপাত ও ইকোপার্ক এলাকা মাধবকু-। দুপুরে যেন তিল ধারনের স্থানটুকুও পাওয়া যায়নি। উপজেলা প্রশাসন, বনবিভাগ ও থানা পুলিশের পদস্থ কর্মকর্তাদের সার্বক্ষণিক নজরদারীতে ভ্রমন পিপাসুদের এবারের ঈদ আনন্দে ভিন্ন মাত্রা যোগ হয়।
সরেজমিনে দেখা গেছে, গাড়ী পার্কিং স্থলে স্থান সংকুলান না হওয়ায় মেইন রাস্তায় পর্যটনবাহী যানবাহনের দীর্ঘ প্রায় দেড় কিলোমিটার লাইন পড়েছে। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. ইমদাদুল হক জানান, ’৯৭ থেকে ’১৬ পর্যন্ত চারবার তিনি মাধবকু-ে এসেছেন। শনিবার স্ত্রী কৃষি কর্মকর্তা কুহিনুর বেগম ও মেয়ে আফিফাকে নিয়ে মাধবকু-ে আসেন। অতীতের তিনবারের চেয়ে এবার কোন ধরনের দুর্ভোগ-হয়রানীর মুখোমুখি না হওয়ায় পরিবার নিয়ে তিনি বেশি আনন্দ উপভোগ করেছেন। একই কথা জানালেন ঢাকার ব্যবসায়ী সাইফুল ইসলাম, গৃহিণী মোর্শেদা খানম, কাতার প্রবাসী আব্দুল কাইয়ুম, আনোয়ার হোসেন সাজু, ওলিউর রহমান, শিক্ষক আসুক উদ্দিন, ব্যবসায়ী দেলোয়ার হোসেন প্রমূখ।
ইউএনও এসএম আবদুল্লাহ আল মামুন জানান, অভ্যন্তরীণ রাস্তার সমস্যা দুর হওয়ায় এবং বিনোদনের চিত্তাকর্ষক স্পট তৈরী করায় দেশের বিভিন্ন অঞ্চলের পর্যটকরা মাধবকু-ের দিকে এবার বেশি ঝুকেছেন। তাছাড়া পর্যটকের সব ধরনের দুর্ভোগ ও হয়রানী রোধে তিনি সার্বক্ষণির নজর রাখছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com