উচ্চ আদালতের রায়ে মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান পদে তাজের প্রার্থিতা স্থগিত

June 5, 2024,

স্টাফ রিপোর্টার॥ দীর্ঘ শুনানির পর আপিল বিভাগ মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন চেয়ারম্যান প্রার্থী মোঃ তাজুল ইসলাম তাজের প্রার্থিতা স্থগিক ঘোষণা করছেন হাইকোর্ট। বুধবার ৫ জুন দীর্ঘ শুনানির পর বিচারক ইকবাল কবির ও আখতারুজ্জামান এ রায় ঘোষণা করা করেন।
জানা যায় মৌলভীবাজার সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান মোঃ কামাল হোসেন রীট আবেদনের পরিপ্রেক্ষিতে চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম তাজের প্রার্থীতা স্থগিত ঘোষণা করেছেন হাইকোর্ট।
এর আগে রোববার ১৯ মে সন্ধ্যায় নির্বাচন পরিচারনা-২ উপসচিব মোঃ আতিয়ার রহমান স্বাক্ষরিত এক পত্র মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সকল পদের নির্বাচন স্থগিত ঘোষনা করা হয়।
লিখিত পড়তে জানা যায় যে, আপিল বিভাগের সিপিএলএ নং ১৬০৮/২০২৪ এর ১৬মে ২০২৪ তারিখের আদেশ প্রতিপালনের সুবিধার্থে ষষ্ঠ উপজেলা পরিষদের ২য় ধাপে ২১ মে ২০২৪ তারিখে অনুষ্ঠেয় মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সকল পদের নির্বাচন পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন।
বর্ণিতাবস্থায়, উল্লিখিত সিদ্ধান্ত অনুসারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। এ সংক্রান্ত অনুলিপি মৌলভীবাজার জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা, ওসিসহ সংশ্লিষ্টদের বরাবরে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com