উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিন-কুলাউড়ায় বদর উদ্দিন আহমদ কামরান 

April 20, 2016,

হাবিবুর রহমান ফজলু॥ সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, দেশ ও জনগণের ভাগ্য উন্নয়নের জন্য জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব আওয়ামী লীগ সরকার নিরলস কাজ করে যাচ্ছে। দেশের তৃণমূল জনগণের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলুন। তিনি আসন্ন ইউপি নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে এলাকার উন্নয়নকে তরান্বিত করতে জয়চন্ডী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুর রব মাহবুব বিজয়ী করার আহ্বান জানান।

তিনি ১৯ এপ্রিল মঙ্গলবার বিকেল ৫টায় কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের পুষাইনগর বাজারে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আব্দুর রব মাহবুবের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জয়চন্ডী ইউপির ২নং ওয়ার্ডের সভাপতি কালাই মিয়ার সভাপতিত্বে ও ফয়ছল আহমদের পরিচালনায় পথসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক আজিজুর রহমান, মৌলভীবাজার জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, সিলেট মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, কুলাউড়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুর রউফ, পৌর আ’লীগের সভাপতি খুরশেদ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মান্না প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com