উপাধ্যক্ষ আব্দুস শহীদকে কৃষিমন্ত্রী করায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালী

January 14, 2024,

স্টাফ রিপোর্টার॥ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে সরকারের কৃষিমস্ত্রী হিসেবে নিযুক্ত করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এবং নতুন কৃষিমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়।
শনিবার ১৩ জানুয়ারি সকাল ১০টায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যায় প্রাঙ্গণ থেকে বিদ্যালয়ের শিক্ষ ও শিক্ষার্থীরা বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার বিদ্যালয়ে এসে শেষ হয়। শোভাযাত্রায় স্কুলের শিক্ষক অয়ন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. হরিপদ রায় ও ম্যানেজিং কমিটির সদস্য মো, মামুন আহম্মেদসহ শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন।
ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী বলেন, শ্রীমঙ্গলের শতবর্ষী ও ঐতিহ্যবাহী ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের কৃষিমন্ত্রী হিসেবে নিযুক্ত করায় আমরা আনন্দিত। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও নতুন কৃষিমন্ত্রীকে অভিনন্দন জানাচ্ছি।
বিদ্যালয়ের অভিভাবক কমিটির সদস্য মামুন আহম্মেদ বলেন, শ্রীমঙ্গল ও কমলগঞ্জ আসন থেকে সপ্তম বারের মতো নির্বাচিত জেলার প্রবীণ রাজনীতিবিদ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপির হাত ধরে দুটি উপজেলায় শিক্ষাখাতসহ বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী উনাকে যথাযথ মূল্যায়ন করায় আমরা মৌলভীবাজার জেলাবাসী খুশি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com