উৎসবমুখর পরিবেশে মৌলভীবাজারে বাংলা ট্রিবিউনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

May 14, 2016,

সাইফুল ইসলাম॥ মৌলভীবাজারে বাংলা ট্রিবিউন-এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ‘কম কথায় সব কথা’ এই শ্লোগানে ‘বাংলা ট্রিবিউন’-এর দুই বছর পূর্তি ও ৩য় জন্মদিন উপলক্ষে মৌলভীবাজার প্রেসক্লাবে কেক কাটা ও র‌্যালির আয়োজন করা হয়।
১৩ মে শুক্রবার সকালে মৌলভীবাজার প্রেসক্লাব মিলনায়তনে ‘বাংলা ট্রিবিউন’-এর দুই বছর পূর্তির প্রধান অতিথি হিসেবে কেক কাটেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম (অপরাধ)। বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি সাইফুল ইসলামের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও মোহনা টিভির জেলা প্রতিনিধি এডভোকেট রাধাপদ দেব সজল, মৌলভীবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও এনটিভি প্রতিনিধি এসএম উমেদ আলী, চেম্বার এন্ড কর্মাসের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, বিটিভির মুক্তিযুদ্ধ বিষয়ক অনুষ্ঠানের প্রযোজক ও দৈনিক আমাদের অর্থনীতির অর্গানাইজিং এডিটর আব্দুল্লা শাহারিয়ার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি আকমল হোসেন নিপু, সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ পত্রিকার সম্পাদক ও ইন্ডিপেনন্ডেট পত্রিকার জেলা প্রতিনিধি এডভোকেট নুরুল ইসলাম শেফুল, প্রেসক্লাবে যুগ্ম সম্পাদক আনহার আহমদ সমশাদ, অনলাইন নিউজ পোর্টাল রেডটাইম এর সম্পাদক সৌমিত্র দেব, সময় টিভির মৌলভীবাজার প্রতিনিধি শাহ অলিদুর রহমান, বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল।
এসময় উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, মাছ রাঙ্গা টিভির জেলা প্রতিনিধি তমাল ফেরদৌস দুলাল, বিটিভির জেলা প্রতিনিধি হাসনাত কামাল, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট, এটিএন বাংলার স্টাফ মহসীন পারভেজ, সিলেটের ডাক পত্রিকার জেলা প্রতিনিধি হোসাইন আহমদ,দৈনিক নতুন দিন পত্রিকার জেলা প্রতিনিধি আবু হানিফ,ফটোনিউজবিডি ডটকমের এমদাদুল হক, সাংবাদিক জাকির হোসেন, এনটিভির ক্যামেরা পারর্সন মনজু বিজয় চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন শ্রীমঙ্গল অলিলা গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর আলাউর রহমান ও ব্যবসায়ী রফিকুল ইসলাম কাউছার, শ্রীমঙ্গল রোটারী ক্লাবের সভাপতি নাইম সরফরাজ ও সাধারণ সম্পাদক ফেরদৌস আলম।

Al-Imddied_5
এ সময় বক্তারা বলেন, বাংলা ট্রিবিউন দুই বছর থেকে তিন বছরে পা রেখে, এগিয়ে যাক হাজার বছর।
মৌলভীবাজার জেলার সব ধরনের খবর বস্তুনিষ্টভাতে পরিবেশন করা হয় সে দিকে লক্ষে রেখে কাজ করার আহবান জানান।
ডিজিটাল বাংলাদেশে তথ্যপ্রযুক্তির এই যুগে প্রগতিশীল মনমানসিকতায় বাংলা ট্রিবিউন শুধুমাত্র সংবাদ নয়, সংবাদের পেছনের সংবাদকে আরও বেশি গুরুত্ব দেবে এমনটাই প্রত্যাশা করেন।
পরে মৌলভীবাজার প্রেসক্লাব হতে একটি র‌্যালী বের হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com