এইচএসসির ফলাফল : কাজী আসিফার সাফল্যে, গর্বিত ৭১ টিভির সাংবাদিক আহমেদ ফারুক মিল্লাদ

November 27, 2023,

স্টাফ রিপোর্টার॥ চলতি বছরের এইচএসসি ২০২৩ পরীক্ষার ফলাফলে মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজ থেকে বাণিজ্য বিভাগে (ব্যবসায় শিক্ষা) কৃতিত্বের সাথে জিপিএ-৫ পেয়েছে কাজী আসিফা খানম। তার পিতা আহমেদ ফারুক মিল্লাদ একজন সিনিয়র সাংবাদিক। শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ছিলেন। বর্তমানে ৭১ টেলিভিশনের মৌলভীবাজার জেলা প্রতিনিধি এবং টেলিভিশন সাংবাদিক সংগঠন ইমজা’র সিনিয়র সহ সভাপতি।
এদিকে কলেজ সুত্রে জানা যায়, শ্রীমঙ্গল সরকারি কলেজ থেকে চলতি বছর এইচএসসি পরীক্ষায় তিনটি বিভাগে মোট ১’হাজার ৮২ জন শিক্ষাথী পরীক্ষায় অংশ নেয়। তাদের মধ্যে বিজ্ঞান বিভাগে ৭৩ জন, মানবিকে ১ জন এবং বাণিজ্য বিভাগ থেকে মাত্র দুইজন শিক্ষাথী জিপিএ-৫ পেয়েছে। তারা হচ্ছেন কাজী আসিফা খানম এবং একই কলেজের পূর্ণিমা রানী দাস।
এদিকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় এবছর মোট ৮টি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় বাণিজ্য বিভাগ (ব্যবসায় শিক্ষা) থেকে অনেক শিক্ষাথীরা পাশ করলেও কাজী আসিফাসহ এই দুই শিক্ষাথীর জিপিএ-৫ প্রাপ্তিতে খুশীতাদের শিক্ষা প্রতিষ্ঠানসহ সহপাঠিরা।
এদিকে মেয়ের কৃতিত্ব পূর্ণফলাফলে উচ্ছ্বাসিত আহমেদ ফারুক মিল্লাদ জানিয়েছেন, সন্তানের যে কোন সাফল্য বাবা-মায়ের জন্য ভীষন আনন্দের। আর শিক্ষা ক্ষেত্রে সেই সাফল্য নিসন্দেহে আনন্দ ও গৌরবের। মেয়ের এমন সাফল্যে বাবা মা দুজনই মহান আল্লাহ’র দরবারে শুকরিয়া আদায় করে, কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। কলেজের শিক্ষক মন্ডলীসহ যারা সার্বিক ভাবে সহযোগীতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাদের মেয়ের উজ্জ্বল ভবিষ্যত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।
উল্লেখ্য রবিবার ২৬ নভেম্বর গণভবনে আয়োজিত এক অনুষ্ঠানে এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com