এন আর মিডিয়ার ৩য় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

May 8, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলার বহুল প্রচারিত জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম এন আর মিডিয়ার ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ৭ মে রোজ শহরের শাহ মোস্তফা পার্টি সেন্টারের হল রুমে জন্মদিনের কেক কাটেন আমন্ত্রিতি অতিথিরা। কেক কাটা ও আলোচনা সভায় এন আর মিডিয়ার সম্পাদক ও প্রকাশক নাসরিন প্রিয়ার সভাপতিত্বে ও এন আর মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক এস এম ফজলুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলার ৮নং কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ রুবেল উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি লিডার দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলির সভাপতি মোঃ মকিস মনসুর।

এছাড়াও বিশেষ অতিথিবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন চ্যানেল এস এর মৌলভীবাজার হেড অব নিউজ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর সভাপতি খালেদ চৌধুরী, নিউজ ২৪ টেলিভিশন এর মৌলভীবাজার প্রতিনিধি ও দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, শেখ বুরহান উদ্দিন (রঃ) ইসলামি সোসাইটি এর প্রতিষ্ঠাতা এম মুহিবুর রহমান মুহিব, দিপ্ত নিউজের সম্পাদক সিনিয়র সাংবাদিক দুরুদ আহমদ, রাজনগর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আলী হোসেন, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের চেতনা পত্রিকার জেলা প্রতিনিধি শাহ মোঃ রাজুল আলী,মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম রবিন, ৮নং কনকপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রাসেল আহমদ, মোহন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ম্যজিক মোহন, জুবায়ের আহমদ জেলা প্রতিনিধি দৈনিক সমাজ সংবাদ,বদরুল হাসান জুসেফ জেলা প্রতিনিধি দৈনিক পরিক্রমা, সাংবাদিক শেখ কাদের আল হাসান, দৈনিক মৌমাছি কন্ঠ স্টাফ রিপোর্টার গবিন্দ মল্লিক, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার মৌলভীবাজার সদর প্রতিনিধি রিপন মিয়া।

সংবাদ প্রতিদিনের মৌলভীবাজার প্রতিনিধি ইমরান হোসাইন, দৈনিক ভোরের সময় পত্রিকার জেলা ক্যামেরা পার্সন এনামুল হক আলম, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকা শেরপুর প্রতিনিধি জাকির খান, মোঃ আলী, শাহ মোস্তফা পার্টি সেন্টারের ম্যানেজার জুয়েল বৈধ্য, নিউজ টাইম স্টাফ রিপোর্টার মোশাররফ হোসেন জনি, এন আর মিডিয়ার রাজনগর প্রতিনিধি মুন্নি আক্তার, সাগর আহমদ, ওয়াহিদ আহমদ, রুহেল আহমদ, শাবলু উদ্দিন, তামান্না আক্তার রাহেনা, এম ই কারাতে একাডেমির সদস্য রুহিদা আলম এ্যানি ও রায়হানুল হক অর্ণবসহ আরো অনেকে।

অনুষ্ঠানে আগতো অতিথিরা তাদের বক্তব্যে এন আর মিডিয়া ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে এন আর মিডিয়ার সফলতা কামনা করেন” এবং এন আর মিডিয়ার মান সম্মত সংবাদ পরিবেশনের প্রতি প্রশংসা ব্যক্ত করেন এবং এন আর মিডিয়াকে সব সময় পাশে থেকে সহযোগীতার আশ্বাস দেন অতিথিরা।

একই দিনে এন আর মিডিয়া সম্পাদক নাসরিন প্রিয়ার জন্মদিন থাকায় সবাই তার জীবনে এগিয়ে যাওয়ার জন্য এবং একজন মেয়ে হয়েও পুরুষের পাশাপাশি সমানভাবে কাজ করে যাওয়ায় যে সাহসীকতা ও দুরদর্শিতার পরিচয় দেওয়ায় নাসরিন প্রিয়ার উত্তর উত্তর  সাফল্য কামনা করেন। অনুষ্ঠান শেষে অতিথিদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করেন এন আর মিডিয়া পরিবারের সদস্যরা।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

চা শ্রমিকদের ঐতিহ্যবাহী ফাগুয়া উৎসব

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com