এম এ রহিম (সিআইপি) এর মা কর্পূলনেছার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

February 5, 2024,

স্টাফ রিপোর্টার॥ সাবেক বৃটিশ কাউন্সিলর, ইউকে আওয়ামী লীগের সহসভাপতি, আলহাজ্ব মখলিছুর রহমান ডিগ্রি কলেজ প্রতিষ্ঠাতা আলহাজ্ব এম এ রহিম (সিআইপি) এর মমতাময়ী মা কর্পূলনেছার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল ও শিরনি বিতরণের করা হয়।
৩ ফেব্রুয়ারি শনিবার মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের ইউসুফ নগর (রাতগাঁও) কর্পূলনেছা এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসা এর উদ্যোগে আয়োজন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোনাজাত পরিচালনা করেন, আঞ্জুমানে হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা মুফতি রশিদুর রহমান ফারুক পীর সাহেব বরুণা।
উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) আসনের সাবেক সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, পৌর মেয়র ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়াররম্যান ও মোঃ কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজাদুর রহমান আজাদ, রাজনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মিলন বখত, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমনসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, জনপ্রতিনিধি, রাজনীতিবীদ, আইনজীবী, সাংবাদিক, ব্যবসায়ী, মাদ্রাসার শিক্ষক, শক্ষার্থী ও এলাকাবাসী মুসল্লিয়ান।
ওয়াজ ও দোয়া মাহফিলে মরহুমার আত্মার মাগফিরাত ও দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়। পরে প্রধান অতিথি আল্লামা মুফতি রশিদুর রহমান ফারুক,মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব এম.এ রহিম শহীদ (সি.আই.পি), মুজিবুর রহমান মুজিব, সাবেক ইউপি চেয়ারম্যান সমাজসেবক আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন মাতুক, মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা আব্দুল কাইয়ুমসহ অন্যানরা। অনুষ্ঠানে কর্পূলনেছা এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার ১১জন হাফেজকে পাগড়ী পরিয়ে দেন।
উক্ত দোয়া ও মিলদ মাহফিলে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com