এসএসসিতে কমলগঞ্জে জিপিএ-৫ পেয়েছে ৮৫ জন, পাসের হার ৮০.০৯ ভাগ

May 11, 2016,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ সিলেট শিক্ষা বোর্ডের অধীনে চলতি বছরের এসএসসি পরীক্ষায় কমলগঞ্জ উপজেলায় জিপিএ-৫ পেয়েছে ৮৫ জন। এ উপজেলায় ৪টি কেন্দ্রে মোট ৩ হাজার ৪৯ জন পরীক্ষার্থীর মধ্যে উত্তীর্ণ হয়েছে ২ হাজার ৪৫০ জন। পাসের হার শতকরা ৮০.০৯ ভাগ। এর মধ্যে শতভাগ পাস করেছে ২টি বিদ্যালয়। বিদ্যালয়গুলো হচ্ছে-আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয় ও ইউনিয়ন আদর্শ উচ্চ বিদ্যালয়। এ উপজেলার শমশেরনগর বিএএফ শাহীন কলেজ থেকে ৩৪ জন জিপিএ-৫ পেয়েছে।
কমলগঞ্জ উপজেলার মোট ৪টি কেন্দ্রের মধ্যে শমশেরনগর বিএএফ শাহীন কলেজ থেকে ৩৪ জন, এম, এ, ওহাব উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন, তেঁতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১০ জন, দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন, কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন, এ, এ, টি, এম উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন, ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন, হাজী উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন, মাধবপুর উচ্চ বিদ্যালয় থেকে ২ জন, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২ জন, পদ্মা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় থেকে ১ জন ও কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় থেকে ১ জন শিক্ষার্থী জিপিএ-৫ লাভ করেছে।
এদিকে বাংলাদেশ মাদ্রাসা বোর্ডের অধীনে অনুষ্ঠিত দাখিল পরীক্ষায় কমলগঞ্জ উপজেলার ৬টি মাদ্রাসা থেকে ৩৭৪ জন পরীক্ষার্থীর মধ্যে উত্তীর্ণ হয়েছে ২১৯ জন। পাসের হার শতকরা ৫৮.৫৬ ভাগ। কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলম সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com