কপাল খুলছে কুলাউড়ার সাদরুলসহ সাবেক ৩ সামরিক কর্মকর্তার!

June 6, 2023,

এস আর অনি চৌধুরী॥ বিভিন্ন বিদেশি চাপ ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করতে দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী মনোনয়নে কৌশলী হতে চায় বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

শেখ হাসিনার ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, পরবর্তী সংসদে আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী, আন্তর্জাতিক যোগাযোগ রক্ষাকারী সাবেক সামরিক কমকর্তাদের প্রাধান্য দিতে চান আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। পরবর্তী সংসদে স্মার্ট পার্লামেন্ট গঠনে স্মার্ট সাংসদ নিয়ে টিম গঠন করতে চান শেখ হাসিনা।

এদিকে সোমবার ৫ জুন জাতীয় সংসদ কার্যালয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে তিনজন অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর কর্মকর্তাদের সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রী প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণের জন্য দিকনিদের্শনা দিয়েছেন বলে নিশ্চিত করেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্ভরযোগ্য একটি সূত্র।

তাদেরকে আগামী নির্বাচনকে সামনে রেখে একগুচ্ছ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী এমনটাই নিশ্চিত করেছে সূত্রটি। প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতে অংশ নেওয়া ৩ জন হলেন- লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হাবিব এবং স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান।

এ বিষয়ে জানতে চাইলে সাক্ষাতে অংশ নেওয়া কুলাউড়া উপজেলার বাসিন্দা স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান জানান, সাক্ষাতের বিষয়টি ক্লাসিফাইড তাই এ বিষয়ে মন্তব্য করছি না। তবে আমরা প্রশিক্ষিত এবং পরিক্ষীত দেশপ্রেমিক। দীর্ঘসময় রাষ্ট্রীয় স্পর্শকাতর দায়িত্ব পালন করেছি সফলভাবে। সেটার মূল্যায়ন পেলে আনন্দিত হবো।

আগামী নির্বাচনে প্রার্থীতা প্রসঙ্গে তিনি বলেন, আমার পরিবার নির্বাচনমুখী। আমার বাবা, মা, বড় ভাই স্থানীয় নির্বাচনে অংশ নিয়েছেন। আমার সুযোগ হয়েছে দীর্ঘ এক দশক পবিত্র সংসদে কাজের অভিজ্ঞতা অর্জনের। তাই আমি সংসদ নির্বাচনে প্রার্থী হওয়াটা প্রাসঙ্গিক।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com