কমলগঞ্জে অগ্নিকান্ডে ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি

February 4, 2017,

কমলগঞ্জ প্রতিনিধি॥ কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের জাংগালিয়া বাজারে অগ্নিকান্ডে ৩ টি দোকানের মালামাল পুড়ে প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
৩ ফেব্রুয়ারী শুক্রবার রাত ১১ টার দিকে আগুনের সুত্রপাত হয়। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের একটি দল প্রায় ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।
স্থানীয় ভাবে জানা যায়, জাংগালিয়া বাজারের মতীন ম্যানশনে ভাই ভাই ভেরাইটিজ স্টোর এ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে রাত ১১ টার দিকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই আগুনের লেলিহান শিখায় পুড়ে চাই হয়ে যায় ভাই ভাই ভেরাইটিজ স্টোর এর মালিক তারেক মিয়ার দোকানের প্রায় ২ লাখ ২০ হাজার টাকার মালামাল। এ সময় পাশের সোহেল মিয়ার সজিব ভেরাইটিজ স্টোর এবং শফিক মিয়ার সবুজ ফার্মেসীতেও আগুন ছড়িয়ে পড়ে। এতে সবিজ ভেরাইটিজ স্টোর এর প্রায় আড়াই লাখ টাকা এবং সবুজ ফার্মেসীর প্রায় দেড় লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আগুনের গতিবেগ বাড়তে থাকায় স্থানীয় জনতা সংঘবদ্ধ হয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনে। সব মিলে প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com