কমলগঞ্জে অয়েকপম ফাউন্ডেশন মেধাবৃত্তি প্রদান

May 12, 2024,

কমলগঞ্জ প্রতিনিধি॥ মৌলভীবাজারের কমলগঞ্জে অয়েকপম ফাউন্ডেশন মেধাবৃত্তি- ২০২৩ এর ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ প্রদান করা হয়। শুক্রবার ১০ মে কমলগঞ্জের আদমপুরে মণিপুরি কালচারাল কমপ্লেক্সে বিকাল সাড়ে ৪ টায় আনুষ্ঠানিকভাবে এ বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন।

অয়েকপম ফাউন্ডেশনের উপদেষ্ঠা জয়ন্ত কুমার সিংহের সভাপতিত্বে ও পরিচালক অয়েকপম অঞ্জু দেবী ও মেধাবৃত্তি পরীক্ষা নিয়ন্ত্রক প্রধান শিক্ষক শান্ত কুমার সিংহের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কবি, গবেষক ও লেখক এ, কে, শেরাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন অয়েকপম ফাউন্ডেশন মেধাবৃত্তি ২০২৩ এর আহ্বায়ক মুজিবুর রহমান রঞ্জু। অন্যদের মাঝে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা  নিহার রঞ্জন,  আধকানি সরকারি প্রাথমিক বিদ্যালয়  প্রধান শিক্ষক অরুন কুমার সিংহ, কৃষ্ণ চন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্ত কুমার সিংহ, তেতইগাঁও রসিদ উদ্দিন প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো. নুর উদ্দিন, বাংলাদেশ মণিপুরি সাহিত্য পরিষদের সাহিত্য সম্পাদক প্রশান্ত কুমার সিংহ, শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুর-ই এলাহী।

বৃত্তিপ্রদান উপলক্ষে অয়েকপম ফাউন্ডেশনের পক্ষে প্রকাশিত একটি সংকলনের মোড়ক উন্মোচন করা হয়। আলোচনা সভা শেষে বৃত্তিপ্রাপ্তদের ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় বক্তারা এ কার্যক্রমের প্রশংসা এবং ফাউন্ডশনের আগামী পথচলা আরো সুন্দর ও সফলতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com