কমলগঞ্জে কমিউনিটি স্কোর কার্ড এন্ড ইন্টারফেইস জেলা পর্যায়ে সভা অনুষ্ঠিত

June 7, 2023,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে বেসরকারি উন্নয়ন সংস্থা আরডব্লিউডিও এর ওয়াই মুভস প্রজেক্টের মাধ্যমে কমিউনিটি স্কোর কার্ড এন্ড ইন্টারফেইস জেলা পর্যায়ের সভা অনুষ্ঠিত হয়।

সভায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা কেন্দ্রে কিশোর কিশোরীর স্বাস্থ্য সেবার প্রবেশাধিকার বৃদ্ধির বিষয় এ আলোচনা করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক খন্দকার মাহবুবুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রিপন চন্দ্র দাস, মেডিকেল অফিসার ফারজানা আক্তার, এমসিএইচ- এফপি আঃ রহমান, আমিরুন নাহার চৌধুরী, এফডব্লিওভি নাদিম রহমান, এফপিআই ও সুশীল সমাজের প্রতিনিধি গণ, আর ডব্লিউডিও এর এডমিন অফিসার মহসিন রেজা, প্রকল্প কর্মকর্তা বাবুল কুমার সিংহ প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক খন্দকার মাহবুবুর রহমান বলেন, স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য সেবার প্রবেশাধিকার বৃদ্ধির জন্য সার্ভিস প্রোপাইটার এর আচরণ ও ব্যবহার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

তাছাড়া উপস্থিত সবাই মিলে স্বাস্থ্য কেন্দ্রে স্বাস্থ্য সেবা গ্রহণের জন্য নিজ এলাকায় সচেতনতা বৃদ্ধির জন্য সকলের প্রতি আহবান জানান। এলাকার চাহিদা অনুযায়ী স্থায়ীভাবে একজন এফডব্লিওভি নিয়োগের বিষয়টি বিবেচনায় আছে বলে সভাকে জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com