কমলগঞ্জে ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে ষাড় গরু বিতরণ

September 7, 2023,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফল ভোগীদের মাঝে ষাড় গরু বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ৭ সেপ্টেম্বর দুপুরে প্রাণীসম্পদ মন্ত্রনালয়ের অর্থায়নে কমলগঞ্জ উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেনারী হাসপাতালের মাধ্যমে হাসপাতাল প্রাঙ্গণে বরাদ্দকৃত ১৪০জনের মধ্যে ৩০ জন সুফল ভোগীদের মাঝে ১টি করে ষাড় গরু বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন এর সভাপতিত্বে ও স্কাউটার মোশাহীদ আলীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুস ছামাদ, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী, কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: মো: আরিফ মঈনউদ্দিন।

এসময় সুফলভোগী সহ স্থানীয় গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। জানা যায়, পরবর্তীতে বাকী ১১০ জন উপকারভোগীর মাঝে ষাঁড় গরু, গরুর ঘর নির্মাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com