কমলগঞ্জে ট্রেনে কাটাপড়ে ও ছাদ থেকে পড়ে অজ্ঞাতনামা দুইজনের মৃত্যু

April 15, 2016,

কমলগঞ্জ প্রতিনিধি॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে ট্রেনে কাটাপড়ে ও ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাতনামা দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ও শুক্রবার সকালে শমশেরনগর স্টেশনের অদূরে ভাদাইর দেউল ও কেছুলুটি গ্রাম এলাকায় পৃথকভাবে এ দুটি দুর্ঘটনা ঘটে।

images

কমলগঞ্জ উপজেলাধীণ শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমেদ জানান, বৃহস্পতিবার রাতের কোন একটি ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতনামা ৩৫ বছরবয়সী এক ব্যক্তি মারাযায়। তারগলা, হাত পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে ছড়িয়ে ছিটিয়ে বিভিন্ন স্থানেপড়ে থাকে। শুক্রবার সকাল সাতটা ২৫ মিনিটে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী জালালাবাদ ট্রেনের ছাদ থেকে পড়ে গুরুতরভাবে আহত হয়েছিল ৩০ বছর বয়সী আরও এক অজ্ঞাতানামা ব্যক্তি। কমলগঞ্জ উপজেলা অগ্নিনির্বাপক দল দ্রুত এসে তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তারমৃত্যু হয়।

শমশেরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল আহমদ খবর পেয়ে সকাল ঘটনাস্থল পরিদর্শণ করে জানান বিষয়টি শ্রীমঙ্গলস্থ জিআরপি থানায় অবহিত করা হয়েছে। শ্রীমঙ্গলস্থ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দীন চৌধুরী ঘটনাদুটির সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত কারো পরিচয় জানা যায়নি। জিআরপি পুলিশ সদস্যরা ভাদাইর দেউলএলাকা থেকে পড়ে থাকা লাশ ও স্বাস্থ্য কমপ্লেক্সে থাকা অন্য লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com