কমলগঞ্জে ধর্ষণের শিকার তৃতীয় শ্রেণির স্কুলছাত্রী

May 18, 2023,

কমলগঞ্জ প্রতিনিধি॥ কমলগঞ্জের পাত্রখলা চা বাগান এলাকার হাজারীবাগে তৃতীয় শ্রেণি পড়ুয়া ১০ বছরের একটি শিশু তার ফুফা কর্তৃক ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত মো. হানিফকে (৫৮) গ্রেফতার করেছে কমলগঞ্জ থানা পুলিশ।

বুধবার ১৭ মে কমলগঞ্জ উপজেলার পাত্রখলা চা বাগান এলাকার হাজারীবাগে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার শিশুটি বর্তমানে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও আত্মীয়রা জানান, বুধবার বিকেল ৫টা থেকে সাড়ে ৫টার দিকে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া (১০) বছরের মেয়েটি পাশ্ববর্তী নজরুলের বাড়িতে প্রাইভেটপড়া শেষ করে বাড়ি ফেরার পথে মো. হানিফ (৫৮) তাকে লিচু ও টাকা দেয়ার লোভ দেখিয়ে কাদির মিয়ার লেবু বাগানের একটি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এসময় সে মেয়েটিকে ২০ টাকাও দেয়। পরে মেয়েটি বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে এবং পরিবারের লোকজনদের সব খুলে বলে। ঘটনা শোনার পর পরিবারের লোকজন তাকে নিয়ে রাত ৯টায় কমলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর আসামি হানিফকে শ্রীমঙ্গল রেল স্টেশন থেকে এসআই অনিক রঞ্জন দাস রাত সাড়ে ১০ টায় গ্রেফতার করেন।

শিশুটির চাচা জানান, বর্তমানে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে হাজারিবাগ এলাকায় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী। তিনি দোষীর দৃষ্টান্তকারী শাস্তির দাবি জানান।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অনিক রঞ্জন দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামি মো. হানিফকে শ্রীমঙ্গল রেল স্টেশন থেকে গ্রেফতার করা হয়। আসামি হানিফ পালানোর চেষ্টা করেছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হানিফ মেয়েটিকে ডেকে নিয়ে যাবার ঘটনা স্বীকার করে বলেছে, সে মেয়েটির ফুফা হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে প্রেস কাউন্সিল সেমিনার ও মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com