কমলগঞ্জে পাইওনিয়ার এডুকেশন ট্রাষ্টের মেধা বৃত্তি প্রদান

January 21, 2017,

কমলগঞ্জ প্রতিনিধি॥ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গঠিত পাইওনিয়ার এডুকেশন ট্রাষ্টের ২য় মেধা বৃত্তি ও পুরস্কার বিতরণ করা হয়।
২১ জানুয়ারী শনিবার বেলা সাড়ে ১১ টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনউষার উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানের মধ্যদিয়ে মেধা বৃত্তি প্রাপ্তদের মাঝে নগদ অর্থ, ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।
সংগঠনের সভাপতি এম. ডি জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মতিউর রহমান শিমুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পতনউষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, সমাজ সেবক আব্দুল হান্নান, প্রধান শিক্ষক ফয়েজ আহমদ, অধ্যক্ষ মো. নেছার আলী। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন মিছবাহ উদ্দীন, আশরাফুল আলম, ইসতিয়াকুর রহমান ও আলী রাজা আবু সুন্নাহ।
আয়োজকরা জানান, ২০১৬ সনের নভেম্বর মাসে পতনউষার ও কামারচাক ইউনিয়নের তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত ২৫০ জন শিক্ষার্থী মেধাবৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে। এরমধ্যে উত্তীর্ণ ১৭ জন শিক্ষার্থীকে পর্যায়ক্রমে এক হাজার, সাতশত ও পাঁচশত টাকা হারে নগদ অর্থ, ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com