কমলগঞ্জে ভারতীয় মাদকসহ একজন আটক

March 8, 2017,

কমলগঞ্জ প্রতিনিধি॥ সীমান্ত এলাকা দিয়ে কমলগঞ্জ উপজেলার চাতলাপুর সড়কপথে আসার সময় বিজিবি ধাওয়া করে ভারতীয় মাদকসহ এক ব্যক্তিকে আটক করেছে।
৬ মার্চ সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় বিজিবি সদস্যরা ধাওয়া দিয়ে শমশেরনগর বিমানবন্দর সড়ক থেকে মাদকসহ সিএনজি চালককে আটক করে। এ ঘটনায় বিজিবি একটি মামলা দায়ের করেছে।
বিজিবি ও স্থানীয় পুলিশ সূত্রে জানায়, সীমান্ত এলাকা দিয়ে সিএনজি-অটোরিক্সা যোগে ভারতীয় মাদক আসার গোপন সংবাদের ভিত্তিতে চাতলাপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা ধাওয়া করলে রাস্তা দিয়ে মাদক ফেলে শমশেরনগর বিমানবন্দর সড়কে পালিয়ে যাওয়ার সময় গাড়ি চালক সফিক মিয়া (২৪) কে আটক করে। এ সময় বিজিবি সদস্যরা রাস্তা থেকে কুড়িয়ে বিভিন্ন ধরনের ১৭৮ বোতল ভারতীয় মাদক উদ্ধার করে।
কমলগঞ্জ থানার এসআই কৃষ্ণমোহন দেবনাথ বলেন, বিজিবি সদস্যরা ভারতীয় এমজি দোয়েল সহ বিভিন্ন ধরনের ১৭৮ বোতল মাদক উদ্ধার করে এবং এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় বিজিবি সদস্যরা একটি মামলা দায়ের করেছে।
চাতলাপুর ক্যাম্পের বিজিবি’র হাবিলদার ফরিদ বলেন, সীমান্ত থেকে ২০৬ বোতল ভারতীয় বোতলজাত মাদক নিয়ে আসার পথে ধাওয়া করলে গাড়ি থেকে পড়ে অনেক মাদক বিনষ্ট হয়ে গেছে। তবে মাদক বহনকারী ব্যক্তি ও উদ্ধারকৃত ১৭৮ বোতল মাদক কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com