কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

September 27, 2016,

কমলগঞ্জ প্রতিনিধি॥ কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে সুষ্ঠু ও সুন্দরভাবে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন শৃংখলা বিষয়ক এক মতবিনিময় সভা
২৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। আসন্ন শারদীয় দূর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠান করার লক্ষ্যে উপজেলা ও পুলিশ প্রশাসন সকল প্রকার প্রস্তুতির আয়োজন রয়েছে বলে সভায় জানানো হয়েছে। এ উপজেলায় এবছরে ১২৫ টি পূজা মন্ডবে পুজা অনুষ্ঠিত হবে বলে সভায় জানানো হয়।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসান, উপজেলা যুবলীগ সভাপতি মো. আনোয়ার হোসেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মধু সুদন পালন, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাশ।
সভার সভাপতি কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক বলেন, এ বছর কমলগঞ্জে ১২৫টি সার্বজনীন পূজা মন্ডপ রয়েছে। প্রতি বছরের ন্যায় এবারও পুলিশ ও আনসার সদস্যদের দিয়ে পূজা মন্ডপ স্থলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থাও পর্যবেক্ষণ করা হবে। তাছাড়া প্রতি বছরের ন্যায় এবারও সরকারীভাবে প্রতিটি পূজা মন্ডপে চাল বরাদ্ধ করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com