কমলগঞ্জে সাংবাদিকদের সাথে প্রধান বিচারপতির মতবিনিময়

October 8, 2016,

কমলগঞ্জ প্রতিনিধি॥ মৌলভীবাজারের কমলগঞ্জের জাতীয় দৈনিক পত্রিকার কর্মরত সাংবাদিকদের সাথে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা (এস কে সিনহা) মতবিনিময় করেন। বৃহস্পতিবার ৬ অক্টোবর বিকাল ৫টা থেকে টানা এক ঘন্টা প্রধান বিচারপতির তিলকপুর গ্রামের বাড়িতে এ মতবিনিময় করেন।

মতবিনিময় কালে সাংবাদিকরা ফুল দিয়ে প্রধান বিচারপতির সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে উপজেলা পর্যায়ে থেকে কি ধরনের সুবিধা ভোগ করেন তা জানতে চান সাংবাদিকদের কাছে। সাংবাদিকদের কাছ থেকে জানার পর বাংলাদেশের প্রধান বিচারপতি বলেন, উপজেলা পর্যায়ে কাজ করে কম সুবিধা ভোগ করলে নিজেকে খাটো ভাবতে নেই। সততা ও নিষ্টার সাথে বস্তু নিষ্টভাবে কাজ করবে। বেশি পড়াশুনা করলে পরবর্তীতে খ্যাতিমান সাংবাদিক হওয়া যায়। দেশে এমন খ্যাতিমান অনেক সাংবাদিকও রয়েছেন।

প্রধান বিচারপতি আরও বলেন, জীবনের প্রথম দিকে কঠোর পরিশ্রম ও কষ্ট ভোগ করতে হয়। তিনি নিজেও এক সময় কষ্ট করে নিজের চেষ্টায় ও যোগ্যতা আজ বাংলাদেশের প্রধান বিচারপতি হয়েছেন। অন্যায়ের সাথে কখনও আপোশ করেননি। সাংবাদিকদের জাতির বিবেক ও রাষ্ট্রের একটি স্তম্ব হিসাবে বিচেনা করা হয়। যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশের স্বাধীন সাংবাদিকতা করে কয়েকজন প্রতিষ্ঠিত সাংবাদিকের উদাহরণ তুলে ধরে বলেন, অনেক সাংবাদিক আছেন যারা নীতিতে অটল, তারা সততা ও নিষ্ঠার সাথে সাংবাদিকতা করে দেশে প্রতিষ্ঠা লাভ করেছে। আগামীতে শমশেরনগর বিমান বন্দরে আভ্যন্তরিন বিমান সার্বিস চালুর বিষয়ে তিনি বলেন, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনেনের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

মতবিনিময়কালে প্রথম আলো কমলগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জু, ইত্তেফাক কমলগঞ্জ প্রতিনিধি নূরুল মোহাইমীন মিল্টন, সমকাল প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, ইনকিলাব প্রতিনিধি এম.এ.ওয়াহিদ রুলু, সংবাদ প্রতিনিধি শাহীন আহমেদ, ভোরেরডাক প্রতিনিধি জয়নাল আবেদীন, নয়াদিগন্ত প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, যুগভেরী প্রতিনিধি বিশ্বজিৎ রায় প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com