কমলগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় সভা

May 18, 2024,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ তৃতীয় ধাপে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনেকে সামনে রেখে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল। শনিবার দুপুরে কমলগঞ্জের হীড বাংলাদেশ এর কনফারেন্স রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ^জিৎ রায়, প্রবীণ সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, সাপ্তাহিক কমলগঞ্জের সংবাদ সম্পাদক এড. মো. সানোয়ার হোসেন প্রমুখ। এসময় উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সভাপতি মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং আগামী দিনে কমলগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করে বলেন, আমি আপনাদেরই সন্তান। এই কমলগঞ্জের আলো-বাতাসেই আমার বেড়ে ওঠা। দুর্নীতিমুক্ত সমাজ গড়তে চাই আপনাদের সাথে নিয়েই। মানুষের জন্য কাজ করার অভিপ্রায় থেকে জনগণের চাপেই আমি আসন্ন কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থাসহ সার্বিক উন্নয়নের মাধ্যমে কমলগঞ্জকে একটি স্মার্ট ও আধুনিক উপজেলায় পরিণত করতে পারবো বলে আশাবাদী। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব, আমি বিশ্বাস করি সঠিক উদ্যোগের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এই উপজেলাকে একটি আধুনিক বাসযোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে পারব সবাই মিলে। শুধু প্রতিশ্রুতি নয়, এবার হবে উন্নয়ন। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, জনসেবা আর উন্নয়নের বাইরে আমার কোনো চিন্তা নেই। কমলগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে সমস্যা ও সঙ্কট মোকাবেলায় কাজ করবো। সবাইকে সাথে নিয়ে সমন্বিতভাবে কাজ করে কমলগঞ্জকে একটি স্মার্ট ও উন্নয়নশীল উপজেলা হিসেবে গড়তে চাই। এজন্য প্রয়োজন উপজেলাবাসীর স্নেহ, ভালোবাসা ও সমর্থন।

তিনি আরো বলেন, দীর্ঘদিন থেকে এলাকার নানা উন্নয়ন কর্মকান্ডের সঙ্গে জড়িত। সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণভাবে আগামী ২৯ মে কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হলে এলাকার সন্ত্রাস, মাদক নির্মুল, শিক্ষা, কৃষি খাত, পর্যটন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ স্মার্ট কমলগঞ্জ উপজেলা গঠনে কাজ করে যাবেন বলে জানান।

আমি বিশ্বাস করি, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কমলগঞ্জ উপজেলার জনগন তাদের হৃদয়ে আমাকে ঠাঁই দেবেন। তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com