কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহতের ঘটনায় সিএনজি চালক আটক

May 27, 2023,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জে সিএনজির ধাক্কায় সেনাবাহিনীর সদস্য সাইফুর রহমান নিহত হওয়ার ঘটনায় ঘাতক সিএনজি অটোরিকশাসহ চালককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ২৫ মে রাতে কমলগঞ্জ থানার উপ রিদর্শক পবিত্র শেখর দাসের নেতৃত্বে কমলগঞ্জ থানা পুলিশের একটি টিম রাজনগর থানা এলাকায় অভিযান চালিয়ে সিএনজি (মৌলভীবাজার থ ১২-২৫৫৭) উদ্ধার করেন এবং সিএনজির চালক আব্দুল মতিনকে (২৫) গ্রেফতার করেন।

উল্লেখ্য, সোমবার ২২ মে দুপুর ১টায় কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের গুলেরহাওর এলাকায় পাকা সড়কের উপরে একটি অজ্ঞাতনামা সিএনজি অটোরিকশা সেনাসদস্য সাইফুর রহমানের মোটর সাইকেলের পিছন দিকে ধাক্কা দিলে তিনি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা ওয়াই-ফাই এর খুটির সাথে ধাক্কা খায়।

এতে তিনি গুরুতর আহত হন। পরে সেদিনই বিকেল সাড়ে ৫টার দিকে সেনাবাহিনীর লোকজন সিএমএইচ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, ‘এ ঘটনায় সাইফুর রহমানের বাবা আব্দুস সোবহান খান বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার সকালে গ্রেফতারকৃত আসামিকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com