কমলগঞ্জে হুইসেল ব্লোয়ার অন্তর্ভুক্তিকরণ সভা অনুষ্ঠিত

May 12, 2024,

স্টাফ রিপোর্টার॥ জেলার কমলগঞ্জ উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতিরক্ষা,জাতীয় যুবনীতি বাস্তবায়ন ও সন্ত্রাসমুক্ত একটি সহনশীল অহিংস সমাজ গঠনে যুবদের সম্পৃক্ততাকল্পে হুইসেল ব্লোয়ার অন্তর্ভুক্তিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার ১২ মে কমলগঞ্জ যুব ফোরাম আযোজনে এবং জেলা নাগরিক প্লাটফর্ম এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর এর আয়োজনে “আস্থা” প্রকল্পের আওতায় এ সভা কমলগঞ্জ বি.আর.ডিবি হল রুমে অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা যুব ফোরামের আহবায়ক জিয়ানা মাদ্রাজির সভাপতিত্বে এতে বক্তব্য দেন জেলা নাগরিক প্লাটফর্মের সভাপতি নজরুল ইসলাম মুহিব সদস্য বিশিষ্ট লেখক ও গবেষক আহমদ সিরাজ, রপান্তর আস্থা প্রকল্পের সিলেট ক্লাস্টার কো-অর্ডিনেটর হাসান তারেক, জেলা কো-অর্ডিনেটর মুনজিলা, জেলা ফিল্ড অফিসার মনিরল হক,কমলগঞ্জ যুব ফোরামে সদস্য সুমন রবি দাশ,সাজিয়া বেগম,তাহমিনা আক্তার তানিয়া প্রমুখ।

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায়, সামাজিক মূল্যবোধ সম্পন্ন,সাম্প্রদায়িক সম্প্রীতি,সন্ত্রাসমুক্ত একটি সহনশীল অহিংস সমাজ গঠনে যুবদের হুইসেল ব্লোয়ার হিসাবে কাজ করতে হবে । পাশাপাশি সমাজের শিক্ষা, সাংস্কৃতিক কমর্কান্ড সহ বিভিন্ন সামাজিক কমর্কান্ড করে যেতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রগতিতে যুবসমাজের দায়িত্বের বিষয়গুলো বক্তারা তুলে ধরেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com