কমলগঞ্জে ৬ দিন ধরে সংখ্যালঘু গৃহবধূ নিখোঁজ

July 30, 2016,

কমলগঞ্জ প্রতিনিধি॥ কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়ন থেকে এক সংখ্যালঘু গৃহবধূ ৬ দিন ধরে নিখোঁজ রয়েছেন। ২৪ জুলাই সোমবার সকাল নয়টা থেকে মুন্সীবাজার ইউনিয়নের বিক্রমকলস গ্রামের নিজ বাড়ি থেকে বাজারে যাবার পর থেকে লাকী রানী দেব (২০) নামের এই গৃহবধূ নিখোঁজ হয়েছেন। এ ব্যাপারে ২৭ জুলাই বুধবার নিখোঁজ গৃহবধুর মা বীনা রানী দেব কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেন।
কমলগঞ্জ থানার সাধারন ডায়েরী সূত্রে জানা যায়, রোববার ২৪ জুলাই সকাল নয়টায় মেয়ে লাকী রানী দেব বাজার করতে বাড়ি থেকে বের হয়েছিল। এর পর সে আর বাড়ি ফিরে আসেনি। তার ব্যবহৃত মুঠোফোন (০১৭৭৫৫৬৩১৪২)-এ যোগাযোগ করে এমনকি বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তার সন্ধান পাওয়া যায়নি।
নিখোঁজ গৃহবধূর মা বীনা রানী দেব বলেন, ৬ মাস আগে মেয়ে লাকীর বিয়ে হয়েছিল রাজনগর উপজেলার বড়কাপন গ্রামে বিদ্যুৎ দেবের সাথে। সম্প্রতি সে (মেয়ে) বাবার বাড়ি বেড়াতে আসে। ২৪ জুলাই মুন্সীবাজারে বাজার করতে গিয়ে আর ফিরে আসেনি । অনেক খোঁজাখুজি করে মেয়েকে না পেয়ে তাই বাধ্য হয়ে পরদিন ২৭ জুলাই কমলগঞ্জ থানায় নিখোঁজ বিষয়ে একটি সাধারন ডায়েরী করা হয়। নিখোঁজ গৃহবধূ লাকী দেবের স্বামী বিদ্যুৎ দেব বলেন, আত্মীয়সজন ও বন্ধু বান্ধবদের বাড়ি খোঁজেও তাকে পাওযা যায়নি।
কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক কৃষ্ণ মোহন দেবনাথ ঘটনাটি সরেজমিন তদন্ত করে এ প্রতিনিধিকে বলেন, গৃহবধূ নিজেই আত্মগোপন করেছেন কিনা কোনভাবে অপহরণ হয়েছেন সবকিছু মাথায় রেখেই তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com