কমলগঞ্জ উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ২য় বার্ষিক সাধারণ সভা

January 27, 2024,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ সমবায় শক্তি, সমবায় মুক্তি এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারে কমলগঞ্জ উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড (কাল্ব) এর ২য় বার্ষিক (২০২২-২০২৩ অর্থবছর) সাধারণ সভা শুক্রবার ২৬ জানুয়ারি বিকাল ৪টায় কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর সভাপতি নিরঞ্জন দেব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ লিঃ (কাল্ব) এর মৌলভীবাজার-হবিগঞ্জ জেলার সহকারী ব্যবস্থাপক মো: সাদেকুল ইসলাম। কাল্ব এর উপজেলা ব্যবস্থাপক আশিষ ফ্রান্সিশ দিও এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর ভাইস চেয়ারম্যান মো: সালাহ উদ্দিন, সাধারণ সম্পাদক আফিকুল ইসলাম, ট্রেজারার বিশ^জিত সিংহ, ডিরেক্টর শংকর চন্দ্র দেবনাথ, সমরেন্দু সেনগুপ্ত বুলবুল, কমলগগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ সরকারি গণমহাবিদ্যালয়ের অধ্যাপক হামিদা খাতুন, এড. মহিউদ্দিন অপু প্রমুখ। এ সময় বক্তাগন উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
অন্তর্ভুক্ত সকল সদস্যের উপস্থিতিতে কাল্ব এর উপজেলা ব্যবস্থাপক আশিষ ফ্রান্সিশ দিও এর সঞ্চালনায় সভার কার্যক্রম পরিচালিত হয় এবং তিনি বার্ষিক সাধারণ সভায় প্রতিষ্ঠানের আয়-ব্যায় ও বার্ষিক পরিকল্পনা সদস্যের মাঝে উপস্থাপন করেন।
অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং নিয়মিত ঋণ পরিশোধকারী ২জন ও সর্বোচ্চ শেয়ার/সঞ্জয় প্রদানকারী ২ জন সদস্যকে পুরষ্কার প্রদান করা হয়। সবশেষে উপস্থিত সমিতির সদস্য/সদস্যাদের আপ্যায়ন করানো হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com