কমলগঞ্জে দ্বিতীয় দফা দুর্ণীতি প্রতিরোধ কমিটির ৬টি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন

January 26, 2017,

কমলগঞ্জ প্রতিনিধি॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির চার সদস্য উপজেলার দক্ষিণাঞ্চলীয় একটি কলেজসহ ছয়টি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শণ করেন।
২৬ জানুয়ারি বৃহস্পতিবার সকাল দশটা থেকে উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ রসময় মোহান্তের নেতৃত্বে চার সদস্য প্রতিনিধি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শণ করেন।
জানা যায়, শিক্ষা প্রতিষ্ঠান সমূহে দুর্নীতি দমন কমিশন (দুদক) পরিচালিত সততা সংঘের পূনর্গঠন, দুর্নীতি প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে সচেতনতা সৃষ্টির বিষয়ে আলোচনার জন্য কমলগঞ্জ উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতির নেতৃত্বে চার সদস্য প্রথম পর্যায়ের এ পরিদর্শনে অংশ নেন। অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি নীহারেন্দু ভট্রাচার্য্য, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক ও সদস্য আব্দুল হান্নান।
পরিদর্শণ প্রতিনিধি দলের প্রধান অধ্যক্ষ রসময় মোহান্ত বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক ছাত্র সমন্বয়ে পাঁচ সদস্যের সততা সংঘ রয়েছে। এ সংঘের মূল কাজ হচ্ছে শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে দূর্ণীতি প্রতিরোধে সচেতনতা সৃষ্টি করা। পরিদর্শণকালে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক ও সততা সংঘের ছাত্র প্রতিনিধি ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যদের সাথে আলোচনা হয়। পরিদর্শণকৃত শিক্ষা প্রতিষ্ঠানগুলো হচ্ছে ইউনিয়ন আদর্শ উচ্চ বিদ্যালয়, কালীপ্রসাদ বহুমুখী উচ্চ বিদ্যালয়, হাজী মুজিব বালিকা উচ্চ বিদ্যালয়, আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয় ও পতনউষার উচ্চ বিদ্যালয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com