কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ইমতিয়াজ আহমেদ বুলবুল, ভাইস চেয়ারম্যান ওহাব ও বিলকিস নির্বাচিত

May 30, 2024,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কৃষিমন্ত্রীর সহোদর ও উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: ইমতিয়াজ আহমেদ বুলবুল (মোটর সাইকেল) ১৫ হাজার ৯২৮ ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে হাফেজ মোঃ আব্দুল ওহাব (বৈদ্যুতিক বাল্ব) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিলকিস বেগম (পদ্মফুল) নির্বাচিত হয়েছেন। ভোট প্রদানের শতকরা হার ছিল ৪১ ভাগ।

বুধবার ২৯ মে রাত সাড়ে ৯টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে এই তিন পদে প্রতিদ্বন্ধি প্রার্থীদের বেসরকারি ফলাফল ঘোষণা করনে সহকারী রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন।

ঘোাষিত ফলাফল অনুযায়ী চেয়ারম্যান পদে মো: ইমতিয়াজ আহমেদ বুলবুল মোটর সাইকেল প্রতীকে ৪৬ হাজার ৬৪০ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্ধী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সদস্য অধ্যাপক মো: রফিকুর রহমান আনারস প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৭১২ ভোট। অপর প্রতিদ্বন্ধী চা শ্রমিক নেত্রী গীতা রানী কানু ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৭৩২ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে হাফেজ মোঃ আব্দুল ওহাব বৈদ্যুতিক বাল্ব প্রতীকে ৩৯ হাজার ৯৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্ধী নিরঞ্জন দেব মাইক প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৯৬১ ভোট। এছাড়া অন্যান্য প্রতিদ্বন্ধী প্রার্থীদের মধ্যে মোহাম্মদ আলমগীর চৌধুরী চশমা প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৯৩৬ ভোট, মোঃ সিদ্দেক আলী তালা প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৩২৯ ভোট ও সুনীল কুমার মৃধা টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৯৫ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম পদ্মফুল প্রতীকে ৪১ হাজার ৬৪৯ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হযেছেন। তার নিকটতম ও একমাত্র প্রতিদ্বন্ধী মুন্না দেব রায় ফুটবল প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৯৮১ ভোট।

এদিকে বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কোন ধরণের অপ্রীতিকর  ঘটনা ছাড়াই উপজেলার ৭৩টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিতত হয়। বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায়, সকাল থেকেই কিছু কিছু কেন্দ্র ছাড়া বেশিরভাগ কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম থাকলেও চা বাগান অধ্যুষিত কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com