কুখ্যাত মাদক কারবারি স্বপন ডিবির হাতে আটক

June 17, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অভিযানে কুখ্যাত মাদক কারবারি স্বপন আটক করা হয়েছে। এ সময় আটককৃত স্বপনের হেফাজত থেকে সহস্রাধিক ইয়াবা, ২ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করে ডিবি পুলিশ।

ডিবি সুত্রে জানা যায়, গোপন সুত্রে খবর পেয়ে জেলা গোয়েন্দা শাথা (ডিবি) এসআই আজিজুর রহমান নাঈমের নেতৃত্বে ডিবির একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল পৌর এলাকার নতুনবাজারের সোনারবাংলা রোডের রেল কলোনী থেকে মাদক কারবারি স্বপন মিয়াকে আটক করেন।

এ সময় স্বপন মিয়ার ঘর তল্লাশী করে ১ হাজার ৮০ পিস ইয়াবা, ২ কেজি গাঁজা ও মাদক বিক্রির ৭ হাজার ৬০০ নগদ টাকা উদ্ধার করা হয়। পরে জব্দ করা মাদকসহ মাদক কারবারি স্বপন মিয়াকে শ্রীমঙ্গল থানায় সোপর্দ করে ডিবি।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, আটককৃত মাদক কারবারি স্বপনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা চলমান রয়েছে। সে জেলার রাজনগর উপজেলা থেকে মাদক সংগ্রহ করে শ্রীমঙ্গলে পাইকারি ও খুচরা বিক্রি করে আসছিল।

তার বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। শুক্রবার মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com