কুলাউড়ায় আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে মানববন্ধন

October 7, 2023,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়ায় সিলেট-ঢাকা ও সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রেলপথে আন্তঃনগর বিরতিহীন ট্রেন ও বিভিন্ন সেবা দ্রুত চালুর দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার ৭ অক্টোবর দুপুরে সিলেট বিভাগ যোগাযোগ ও উন্নয়ন পরিষদ কুলাউড়া উপজেলা শাখার আয়োজনে  দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কুলাউড়া রেলওয়ে স্টেশন এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন মইনুল ইসলাম শামীম। এ সময় বক্তব্য রাখেন এম হাজির আলী, শফিক মিয়া আফিয়ান, মুক্তার আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ঢাকা-সিলেট এবং সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রেলপথে পরিষদের দাবিকৃত এবং সরকারের নীতিগত সিদ্ধান্ত ২টি আন্তঃনগর বিরতিহীন ট্রেন দ্রুত চালু করতে হবে।

আখাউড়া-সিলেট ও সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রেলপথে মন্ত্রী পরিষদ কর্তৃক অনুমোদিত ব্রডগেজের কাজ দ্রুত বাস্তবায়ন করতে হবে।

এ ছাড়া ঢাকা-সিলেট ও সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রেলপথে সিলেট বিভাগের বাইরে আন্তঃনগর ট্রেনগুলোর স্টপেজ বন্ধ করে উক্ত এলাকার যাত্রীদের জন্য নতুন ট্রেন চালু, ঢাকা-সিলেট ও সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রেলপথে আন্তঃনগর ট্রেনগুলো আরামদায়ক ও নিরাপদ ভ্রমণের জন্য টিকেট বিহীন যাত্রীদের চলাচল সম্পূর্ণরূপে বন্ধ করে যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত ও পারাবত এক্সপ্রেসের পুরাতন জরাজীর্ণ কোচগুলোর পরিবর্তে নতুন কোরিয়ান কোচগুলো প্রতিস্থাপনের জোর দাবি জানান বক্তারা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com