কুলাউড়ায় ওসির সহযোগিতায় নিখোঁজ শিশুটি ফিরে গেলো নীড়ে

September 16, 2023,

মাহফুজ শাকিল॥ ইশরাত জাহান আজমী (৮)। শ্রীমঙ্গলের সরকারি শিশু পরিবার (বালিকা) আশ্রয়কেন্দ্রের বাসিন্দা। বাবা-মা নেই। বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর থেকে সে নিখোঁজ হয়।

অবশেষে সে কুলাউড়া থানার ওসি আব্দুছ ছালেকের সহযোগিতায় মা-বাবাহীন নিখোঁজ শিশু ইশরাত জাহান ফিরে গেলো তার নীড়ে।

জানা গেছে,  মা-বাবা মারা যাওয়ার পর শ্রীমঙ্গলের সরকারি শিশু কেন্দ্র থেকেই পড়াশুনা ও বসবাস করে আসছিলো আজমি। বৃহস্পতিবার স্কুল থেকে ফেরার পথে নিখোঁজ হয় সে।

এরপর থেকে তার কোন সন্ধান না পেয়ে শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবার (বালিকা) কর্তৃপক্ষ শ্রীমঙ্গল থানায় একটি সাধারণ ডায়েরি করে।

শুক্রবার ১৫ সেপ্টেম্বর দুপুরে কুলাউড়ার রাউৎগাও ইউনিয়নের মনরাজ এলাকায় স্থানীয়  ব্যবসায়ী আব্দুল মালিক আজমীকে রাস্তায় স্কুল ড্রেস পরিহিত অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসাবাদ করে নিশ্চিত হোন সে স্কুল থেকে ফেরার পথে ভুলে এখানে চলে এসেছে।

পরে তিনি বিষয়টি কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেককে জানান। খবর পেয়ে ওসি মো. আব্দুছ ছালেক থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) তাজুল ইসলামকে সেখান থেকে আজমীকে নিয়ে আসতে পাঠান। আব্দুল মালিকের কাছ থেকে শিশু আজমীকে থানায় নিয়ে আসেন এএসআই তাজুল।

ওসি মো. আব্দুছ ছালেক খোঁজখবর নিয়ে নিশ্চিত হোন আজমী শ্রীমঙ্গলের সরকারি শিশু পরিবারের বাসিন্দা এবং শ্রীমঙ্গল থানার মাধ্যমে ওই প্রতিষ্ঠানের দায়িত্বরত কর্তৃপক্ষকে খবর দেন।

শুক্রবার রাত ১০ টার দিকে  শ্রীমঙ্গলের সরকারি শিশু পরিবারের দায়িত্বরত কর্মকর্তা পীযুষ কান্তি মিত্র থানায় আসেন। পরে ওসি কর্তৃপক্ষের কাছে শিশুটিকে তুলে দেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com