কুলাউড়ায় দলীয় নেতাকর্মীদের সাথে সফি আহমদ সলমানের মতবিনিময়

September 12, 2023,

স্টাফ রিপোর্টার॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একে এম সফি আহমদ সলমান দলের তৃণমূলের নেতাকর্মীসহ নানা শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় করছেন।

এরই ধারাবাহিকতায় সোমবার ১১ সেপ্টেম্বর বিকেল ভাটেরা ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী,সমর্থক এবং সর্বস্থরের জনসাধারণের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একে এম নজরুল ইসলাম,ভাটের ইউনিয়নের প্রবীণ আওয়ামীলীগ নেতা হাজী ইন্তাজ আলী,ভাটেরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কমর উদ্দিন,ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জমির খাঁন,ইউপি সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মজিদ,ইউপি সদস্য পাখি মিয়া, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী,উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ, উপজেলা তরুণলীগের আহবায়ক রায়হান আহমদ, ভাটেরা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, ভাটেরা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি দেবার্শীষ চক্রবর্তী, ভাটেরা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ শাহিন আহমদসহ নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় অধ্যক্ষ একে এম সফি আহমদ সলমান বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামীলীগ ও শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই।

আওয়ামীলীগ দেশ ও জাতির  উন্নয়নে কাজ করে এটাই হচ্ছে প্রকৃত ও বাস্তব ইতিহাস। তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্ন বাস্তবায়নে বয়ে চলা উন্নয়ন রক্ষায় তাঁরই সুযোগ্য

উত্তরসূরী জননেত্রী দেশ রতœ শেখ হাসিনা যদি আমাকে আগামী নির্বাচনে নৌকা প্রতীক দেন তাহলে আপনাদের সার্বিক সহযোগিতা ও ভালোবাসায় এই আসনে আওয়ামীলীগই বিজয়ী হবে ইনশাআল্লাহ। তিনি দলের স্বার্থে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

উপস্থিত নেতাকর্মীদের দাবির প্রেক্ষিতে তাদেরকে আশ্বস্ত করে সলমান বলেন, তৃণমূল নেতাকর্মীদের ভালোবাসা ও দুর্দিনে দলের জন্য আমার সার্বিক কর্মকান্ড দলের হাইকমান্ড অবশ্যই মূল্যায়ন করবেন এমনটি আপনাদের মতো আমারও প্রত্যাশা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com