কুলাউড়ায় দোকান কর্মচারীর উপর হামলা : লক্ষাধিক টাকা লুট

January 28, 2024,

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়ায় এক দোকান কর্মচারীর উপর হামলা চালিয়ে লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। রোববার ২৮ জানুয়ারি দুপুরে পৌর শহরের আর এম সিটি মার্কেটে এ ঘটনা ঘটে। এঘটানায় দোকান মালিক বাদি হয়ে কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের তৌহিদুল রাব্বি’র একটি কাপড়ের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে আর এম সিটি মার্কেটে। সেখানে কর্মচারী হিসাবে আছেন একই ইউনিয়নের বেগমানপুর গ্রামের রাহুল দাস (১৮)।

রোববার দুপুর ১টার দিকে রাহুল দাস দোকান থেকে ১ লক্ষ ২৪ হাজার টাকা নিয়ে ব্যাংকে জমা দেওয়ার জন্য বের হন। এসময় উত্তর বাজার এলাকার মো: ওমর (২৭) এবং কুলাউড়া গ্রামের বাসিন্দা অনিক মল্লিক (২৫) ও অনুপম মল্লিক (২৬) জরুরি কথা বলার জন্য দোকান কর্মচারী রাহুল দাসকে আর এম সিটি মার্কেটের পেছনে নিয়ে যান। সেখানে গিয়ে কোনকিছু বুঝে উঠার আগেই ওমর, অনিক ও অনুপম রাহুলকে ধারালো ছুরি দিয়ে কোপাতে এবং কিলঘুষি মারতে শুরু করেন। রাহুলের চিৎকার শুনে অন্যান্য ব্যবসায়ীরা এগিয়ে আসলে রাহুলের পকেটে থাকা ১ লক্ষ ২৪ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় হামলাকারীরা। তাৎক্ষনিক ব্যবসায়ীরা রক্তাক্ত রাহুলকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন।

জয়চন্ডী ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য বিমল দাস জানান, দোকান কর্মচারীর উপর হামলাকারীরা সংঘবদ্ধ হয়ে প্রায় রাতে বেগমানপুর রেলগেইট এলাকায় গিয়ে মাদক সেবন করে মাতলামী করে। গত ২৬ জানুয়ারী রাত ১টার দিকে মাদকসেবীরা চিল্লাচিৎকার দিয়ে মাতলামী শুরু করলে এলাকার লোকজন তাদের ধাওয়া করেন। সেই রাতের রেশ নিয়েই আজকে এই এলাকার একটি নিরিহ ছেলেকে কুপিয়ে আহত করা হলো। এ ঘটনায় পুরো এলাকাজুড়ে আতংক এবং তমতমে অবস্থা বিরাজ করছে।

এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আলী মাহমুদ জানান, ঘটনাটি তিনি জেনেছেন, তদন্ত স্বাপেক্ষে মামলা গ্রহণ করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com