কুলাউড়ায় যুব র‌্যালী,মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত

May 18, 2024,

কুলাউড়া প্রতিনিধি॥ সকল সহিংসতা ও বৈষম্যের হউক অবসান,কুলাউড়ায় গড়ি শান্তি সম্প্রীতির ঔক্যতান, এই শ্লোগান নিয়ে যুব র‌্যালী,মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৮ মে কুলাউড়া যুব ফোরাম আযোজনে এবং জেলা নাগরিক প্লাটফর্ম এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর এর আয়োজনে “আস্থা” প্রকল্পের আওতায় যুব র‌্যালী,মানববন্ধন ও যুব সমাবেশ  কুলাউড়া রাবেয়া সরকারি প্রাথমিক  বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়।  এ উপলক্ষে কুলাউড়া উপজেলা  পরিষদ সড়কে বর্নাঢ্য র‌্যালী ও ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় যুবরা ,শান্তি ও সম্প্রীতি জন্য বিভিন্ন প্লেকার্ড  প্রদর্শন করে।

উপজেলা যুব সমাবেশ জেলা নাগরিক প্লাটফর্মের সভাপতি নজরুল ইসলাম মুহিব সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন লেখক ও নাট্যকার এন,আই,নাহিদ উদ্দিন, কুলাউড়া প্রেস ক্লাবে সভাপতি এম,মচ্ছব্বীর আলী,কুলাউড়া রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছালাম,রপান্তর আস্থা প্রকল্পের সিলেট ক্লাস্টার কো-অর্ডিনেটর হাসান তারেক, জেলা কো-অর্ডিনেটর মুনজিলা, জেলা ফিল্ড অফিসার মনিরল হক, আনোয়ার পারভেজ জনি প্রমুখ।

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায়, সামাজিক মূল্যবোধ সম্পন্ন,সাম্প্রদায়িক সম্প্রীতি,সন্ত্রাসমুক্ত একটি সহনশীল অহিংস সমাজ গঠনে যুবদেও অংশ গ্রহন সহ পাশাপাশি সমাজের শিক্ষা,সাংস্কৃতিক কমর্কান্ড সহ বিভিন্ন সামাজিক কমর্কান্ড করে যেতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রগতিতে যুবসমাজের দায়িত্বের বিষয়গুলো বক্তারা তুলে ধরেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com