কুলাউড়ায় লাইফ কেয়ার প্রাইভেট হাসপাতাল উদ্বোধন, সবার জন্য স্বাস্থ্য সেবা সর্বাধিক গুরুত্ব দিতে হবে-এমপি নাদেল

February 3, 2024,

এইচ ডি রুবেল : জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল কুলাউড়ায় একটি প্রাইভেট হাসপাতাল উদ্বোধনকরে বলেন, সবার জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিতকরনে সর্বাধিক গুরুত্ব দিয়ে সরকারের পাশাপাশি বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠানকে কাজ করতে হবে।
শুক্রবার ২ ফেব্রুয়ারী কুলাউড়া উত্তর বাজারে লাইফ কেয়ার প্রাইভেট হাসপাতাল উদ্বোধন কালে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, আমি আশা করছি কুলাউড়া এই হাসপাতালটি সেবার মান ও সার্বিক স্বাস্থ্য সেবা নিশ্চিত করবে।
উদ্বোধন শেষে আলোচনা সভায় ব্যবস্থাপনা পরিচালক শেলুর রহমানের সঞ্চালনায় ও প্রাক্তন স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা: আলাউদ্দিন আল আজাদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মাহমুদুর রহমান মামুন, প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান ডা: নুরুল হক, কুলাউড়া প:প: কর্মকর্তা ডা: ফেরদৌস আক্তার, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কুলাউড়া প: প: কর্মকর্তা ডা: মহী উদ্দিন, হাসপাতালের অন্যতম পরিচালক সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, জাফর আহমদ গিলমান, আব্দুর রব মাহবুব, প্রেসক্লাবে সাবেক সভাপতি সুশীল সেনগুপ্ত, সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বক্স, ডা: দেবাশীষ বসু, ডা: সুমীত রঞ্জন বশাক ,ডা: হেমন্ত চন্দ্র পাল ,টিভিএফের চেয়ারম্যান মইনুল ইসলাম শামীম, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com