কুলাউড়ায় সড়কের পাশে পড়ে ছিলো নৈশ প্রহরীর লাশ

March 6, 2024,

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির নৈশ প্রহরী আব্দুর রহমান (৬৫) কর্তব্য পালনরত অবস্থায় রহস্যজনক মৃত্যু হয়েছে। ৫ মার্চ মঙ্গলবার ভোরে শহরের রেলক্রসিং এলাকায় আশঙ্কাজনক অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা তাকে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুর রহমান উপজেলার জয়চন্ডী ইউনিয়নের গাজীপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ, ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই জানান, আব্দুর রহমান দীর্ঘদিন থেকে ব্যবসায়ী কল্যাণ সমিতির নৈশপ্রহরী হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি মুলত কুলাউড়া – জুড়ী সড়কের বিছরাকান্দি এলাকায় দায়িত্ব পালন করেন। মঙ্গলবার ভোরে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাকে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন।

সিসি টিভির ফুটেজ দেখে তারা জানান, আবদুর রহমান দায়িত্ব পালনকালে একটি ট্রাক তাকে অতিক্রম করে। এসময় তিনি রাস্তায় পড়ে যান। ট্রাকটি কিছুদূর গিয়ে থামে। ট্রাক থেকে দু’জন লোক নেমে ঘটনাস্থল আসে। আবার ফিরে গিয়ে ট্রাকে উঠে চলে যায়। এতে ধারণা করা হচ্ছে ট্রাকের ধাক্কায় তার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে কুলাউড়া থানার এসআই মোহাম্মদ আলী হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে যান।

এসআই মোহাম্মদ আলী জানান, ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com