কুলাউড়ায় সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতির প্রতিবাদে ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রতিকী অনশন পালন

July 16, 2023,

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়া শহরে ঘন ঘন চুরি, ছিনতাই ও ডাকাতি সহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হওয়ায় প্রতিবাদে প্রতিকী অনশন পালন করে ব্যবসায়ীরা।

রোববার সকাল ১১ ঘটিকা থেকে দুপুর ১ ঘটিকা পর্যন্ত কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে চলা অনশনে ব্যবসায়ী নেতারা চুরি, ছিনতাই ও ডাকাতির সাথে জড়িত অপরাধিদের গ্রেফতারের দাবী জানান। পাশাপাশি তারা চুরি হওয়া মালামাল উদ্ধারে ব্যর্থ সংশ্লিষ্ট কর্মকর্তাদের অপসারণের দাবী জানান।

বক্তারা আরও বলেন আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক না হলে যে কোন মুহূর্তে কুলাউড়া শহরের সর্বস্তরের দোকান পাঠ তারা বন্ধ ঘোষণার সিদ্ধান্ত গ্রহণ করতে বাধ্য হবেন।

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল সভাপতিত্বে, সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সমিতির সিনিয়র সহ সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, মৌলানা আব্দুল ওয়াহিদ, সিনিয়র সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ, কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক ডাক্তার কুতুব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক   সাংস্কৃতিক সম্পাদক খন্দকার আফজাল হোসেন, নারী উদ্যোক্তা বিষয় সম্পাদিকা সুফিয়া রহমান ইতি, বিশিষ্ট ব্যবসায়ী হাজী সোলেমান হোসেন, শেলুর রহমা,  মোঃ আমীর হোসেন, কলিম উদ্দিন, কামরুল ইসলাম, সাবেক সিনিয়র সহ সাধারণ সম্পাদক হাজী আব্দুল হান্নান, হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক লোকমান মিয়া, ওয়ার্ড সম্পাদক, আব্দুল্লাহ আল মনি, নজরুল ইসলাম, আব্দুল মুতলিব,গোছ মিয়া,আব্দুল মোহিত,এজাজ মাহমুদ চৌধুরী ফুল, রাজু আহমদ দুলাল,অশোক চন্দ্র, ওয়ার্ড সদস্য, এনামুল হক, আবুল কালাম রাসেল, আব্দুল মন্নান, জুনেদ আহমদ প্রমুখ। পরে অনশনকারী ব্যবসায়ীদের অনশন ভাঙান প্রবীণ ব্যবসায়ী সৌম্য প্রদীপ ভট্টাচার্য।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com