কুলাউড়ায় সেন্টার দখলের আশঙ্কা

May 6, 2024,

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোট সেন্টার দখল, গণনায় কারচুপির আশংকায় অতিরিক্ত ম্যাজিস্ট্র্যাট, র‌্যাব, বিজিবি মোতায়েনের দাবি জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদসহ অপর একজন প্রার্থী।
সোমবার বিকেল ৫ টায় তার নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাহেদ খান এমন দাবি জানান।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, ক্ষমতাসীন দলের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আমি ভোট যুদ্ধে নেমেছি। কুলাউড়ার আবাল বৃদ্ধ বনিতাসহ সর্ব¯স্তরের মানুষ আমার দোয়াত কলমের পক্ষে ঐক্যবদ্ধ হওয়ায় দোয়াত কলমের একটা গণজোয়ার সৃষ্টি হয়েছে। প্রতিপক্ষ প্রার্থীরা এই গণজোয়ার দেখে আমার সাথে ভোটে পারবেনা বুঝে নানা অপ্রপচারে লিপ্ত হয়েছে।
তিনি বলেন, বিশেষ করে ভোট সেন্টার দখল, গননায় কারচুপিসহ বিভিন্ন কৌশলে আমার বিজয় ছিনিয়ে নেওয়ার হুমকি ধামকি দিচ্ছেন। প্রশাসন নিরপেক্ষভাবে কাজ করলে আমার দোয়াত কলম মার্কার বিজয় সুনিশ্চিত ইনশাল্লাহ।
তিনি বলেন, বেশ কয়েকটি কেন্দ্র ঝুকিপূর্ণ আমরা সোমবার রাতের মধ্যে ঝকিপূর্ণ কেন্দ্রগুলির নামসহ রিটার্নিং অফিসারের নিকট জমা করব।তিনি ভোট কারচুপি রোধে ঝুকিপূর্ণ কেন্দ্রগুলিতে অতিরিক্ত ম্যাজিস্টেট নিয়োগের পাশাপাশি অতিরিক্ত বিজিবি ও র‌্যাব মোতায়েনের দাবি জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com