কুলাউড়ায় ১১ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

April 24, 2024,

কুলাউড়া প্রতিনিধি॥ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। ২৩ এপ্রিল মঙ্গলবার মৌলভীবাজার জেলা রিটার্নিং কর্মকতার কার্যালয় থেকে তিন পদের ১১ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়।

প্রার্থীদের মধ্যে যারা যে প্রতীক পেয়েছেন তারা হলেন- চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীর মধ্যে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান শাহেদ (দোয়াত কলম), সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম (কাপ পিরিছ), উপজেলা আ’লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু (আনারস) ও উপজেলা আ’লীগ সহ-সভাপতি কামাল হাসান (মোটর সাইকেল)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি (হাঁস) ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম (ফুটবল) প্রতীক পেয়েছেন। এছাড়াও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর মধ্যে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম সবুজ (টিউবওয়েল), চা শ্রমিক নেতা রাজকুমার কালোয়ার রাজু (চশমা), সাইফুল ইসলাম কুতুব (তালা), তালামীয নেতা আফজাল হোসেন সাজু (বই) ও আদিবাসী সন্তান পূরণ উরাং (টিয়া পাখি) প্রতীক পেয়েছেন ।

প্রার্থীরা প্রতীক পেয়েই দুপুর ২টা থেকে মাইক ও গাড়ী নিয়ে নিজেদের প্রচারনা শুরু করে দিয়েছেন। আগামী ৮ মে প্রথম ধাপে কুলাউড়া উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে কুলাউড়ায় ১০৩টি ভোটকেন্দ্র রয়েছে। ভোটার সংখ্যা হলো ২ লক্ষ ৯০ হাজার ৬৪৮ জন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com