কুলাউড়ার পুষাইনগরে ব্যবসায়ীকে মারধর, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

July 10, 2023,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের পুষাইনগর বাজারে পূর্ব শত্রুতার জেরে কোরবানির মাংসকে কেন্দ্র করে স্থানীয় কয়েকজন বখাটেদের মারধরের ঘটনার ১০ দিন পর চিকিৎসাধীন অবস্থায় নজাক আলী (৪৫) নামের ব্যবসায়ী মারা গেছেন।

রোববার ৯ জুলাই বিকালে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যবসায়ীর মৃত্যু হয়। নিহতের বড় ভাই হাজী নিয়ামত আলী জানান, ঈদের দিন বিকালে নজাক মিয়া দোকানে বসা ছিলেন।

একই এলাকার মৃত জইর আলীর ছেলে পারভেজ মিয়া, ফয়সল মিয়া ও মান্না মিয়া পূর্ব শত্রুতার জেরে দোকানে এসে কোরবানির মাংসকে কেন্দ্র করে নজাক আলীর সাথে তর্কবিতর্র্ক শুরু করেন।

একপর্যায়ে তাঁরা নজাককে মারধর করতে থাকেন। চিৎকার শুনে ভাই মুফিজ আলী এগিয়ে আসলে তাকেও মারধর করে পারভেজ গংরা পালিয়ে যায়।

স্থানীয় লোকজন আহতবস্থায় দুই ভাইয়কে প্রথমে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। কিন্তু নজাক আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ৯ জুলাই দুপুরে মারা যান তিনি।

এ ঘটনায় নজাক আলীর বড় ভাই নিয়ামত আলী পারভেজ, ফয়সল, মান্নাসহ ৬-৭ জনের নাম উল্লেখ করে কুলাউড়া থানায় একটি হত্যার অভিযোগ দায়ের করেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, হামলার পর নিয়ামত আলী বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com