কুলাউড়া উপজেলা নির্বাচনে যাচাই-বাছাইয়ে ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ

April 17, 2024,

স্টাফ রিপোর্টার॥ আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কুলাউড়ায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করা ১১ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।
বুধবার ১৭ এপ্রিল দুপুরে মৌলভীবাজার জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীতা যাচাই-বাছাই অনুষ্ঠানে কুলাউড়ার মোট ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহীন আকন্দ।
মনোনয়ন বৈধ ঘোষিত প্রার্থীরা হলেন চেয়ারম্যান পদে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম ও সহসভাপতি কামাল হাসান।
ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ, তালামীয নেতা আফজাল হোসেন সাজু, চা শ্রমিক নেতা রাজকুমার কালোয়ার রাজু, মো. সাইফুল ইসলাম কুতুব, পূরণ উরাং এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম।
আগামী ২২ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহার এবং ২৩ এপ্রিল প্রার্থীদের প্রতীক বরাদ্ধ করা হবে। প্রথমধাপে আগামী ৮ মে অনুষ্ঠিত হবে কুলাউড়া উপজেলা পরিষদের নির্বাচন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com