কুলাউড়া থানা ও চাতলাপুর ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেছেন পুলিশ সুপার

August 13, 2023,

সালেহ আহমদ (লিপক) মৌলভীবাজার জেলার কুলাউড়া থানা এবং কুলাউড়া থানার চাতলাপুর ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার)।

বৃহস্পতিবার ১০ আগষ্ট দুপুরে পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) কুলাউড়া উপজেলার চাতলাপুর ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেন। তিনি চেকপোস্ট ও সীমান্ত এলাকার আশপাশ ঘুরে দেখেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিকেলে তিনি কুলাউড়া থানা পরিদর্শন করেন। পুলিশ সুপার থানায় পৌঁছালে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরিদর্শনকালে তিনি থানার ব্যারাক, খাবারের মেস, অস্ত্রাগার, থানা মালখানা, বিভিন্ন দাপ্তরিক নথিপত্র ও মামলা সংক্রান্ত বিষয় পর্যালোচনা করেন এবং  প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

তিনি কুলাউড়া থানার আয়োজনে থানার অফিসার ফোর্সদের সাথে কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন এবং অফিসার ফোর্সের সাথে মতবিনিময় করেন।

এসময় পুলিশ সুপার বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং জোরদার করা, সঠিকভাবে পোশাক পরিধান করা, সরকারি মালামাল সংরক্ষণ ও সঠিকভাবে ব্যবহার, থানা কম্পাউন্ড, ব্যারাক ও আশপাশ এলাকা পরিস্কার রাখার নির্দেশনা প্রদান করেন।

থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলা রক্ষা, সর্বোপরি থানায় আগত সেবা প্রার্থীদের সর্বোচ্চ পুলিশি সেবা প্রদান এবং থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ পেশাদারিত্ব প্রদর্শনে থানার অফিসার-ফোর্সের প্রতি আহবান জানান তিনি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com