কুলাউড়ার কাদিপুরে নির্বাচনী জনসভা : উন্নয়নের মডেল ইউনিয়ন দেখতে চাইলে নৌকায় ভোট দিন—মেয়র ফজলুর রহমান

November 27, 2021, এই সংবাদটি ১৫১ বার পঠিত

মু.ইমাদ উদ দীন॥ যদি কাঙ্খিত উন্নয়ন পেতে চান। উন্নয়ন অগ্রযাত্রায় নিজেদেরকে সামিল রাখতে চান। আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চান। তা হলে সেই স্রোতেই আপনাদেরকে গাঁ ভাসাতে হবে। এখন এই মহামূল্যবান সিন্ধান্ত আপনাদের। জাতির জনকের সুযোগ্য উত্তরসূরী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী জাফর আহমদ গিলমানকে নৌকা প্রতীকে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করুন। কাঙ্খিত উন্নয়ন আপনাদের জন্য অপেক্ষা করছে।
২৫ নভেম্বর বৃহস্পতিবার রাতে কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের ছকাপন বাজারে নৌকা প্রতীকের প্রার্থী জাফর আহমদ গিলমানের সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো: ফজলুর রহমান। তিনি ওই ইউনিয়নের নৌকার প্রার্থীকে পরিচয় করিয়ে দিতে গিয়ে বলেন এলাকার উন্নয়নের জন্য একজন যোগ্য মানুষ জনপ্রতিনিধি নির্বাচিত হলে স্থানীয় জনগণ প্রকৃত সেবা ও উন্নয়ন পায়। সে ক্ষেত্রে জাফর আহমদ গিলমান ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। তার প্রয়াত বড় ভাই ছিলেন এই ইউনিয়নের জননন্দিত চেয়ারম্যান ও আরেক বড় ভাই যিনি কুলাউড়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান। এর আগে যিনি আপনাদের এই ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। জাফর আহমদ গিলমানও জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক,সামাজিক,সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠক এবং জেলার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তাকে নির্বাচিত করলে আমরা আপনাদেরকে এই সরকারের চলমান উন্নয়ন অগ্রযাত্রায় শরীক রাখতে সুযোগ পাবো।
জনসভায় প্রধান বক্তা ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বদরুল ইসলাম বদর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সম্পাদক আবু সায়হাম রুমেল, যুক্তরাজ্য প্রবাসী তরুণ কমিউনিটি লিডার ইমরান শফি রুমেল ও মো: আবুল মনসুর রাজনসহ উপজেলা ও স্থানীয় আওমীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও নৌকা প্রতীকে কাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জাফর আহমদ গিলমান তার বক্তব্যে বলেন আমি আপনাদের সন্তান আপনাদেরই স্বজন। আমাকে সুযোগ দিন আমি আমার জন্মমাটির মানুষের জীবনমান উন্নয়ন ও সার্বিক কল্যাণে নিজেকে নিয়োজিত করতে চাই। কাদিপুর ইউনিয়নবাসীকে শান্তি ও উন্নয়নে সমৃদ্ধ রাখতে চাই।
তিনি ভোটারদের কাছে বিচার চেয়ে বলেন আমার নির্বাচনী প্রতিদ্বন্ধী প্রার্থী (হাবিবুর রহমান সালাম) আইনশৃঙ্খলার অবনতি ঘটিয়ে তার দীর্ঘদিনের লালিত ও ভাড়াটে সন্ত্রাসীবাহিনী দিয়ে শান্ত কাদিপুরকে অশান্ত ও বিশৃঙ্খলা সৃষ্টি করে নির্বাচনী ফায়দা হাসিল করতে মরিয়া হয়ে উঠেপড়ে লেগেছেন। যা আপনাদেরও দৃষ্টিগোচর হচ্ছে। গেল মঙ্গলবার রাতে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে তার ভাতিজাসহ (উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান এর ছোট ছেলে) নাবিল,বিকাশ ও পলকসহ চারজনকে তার প্রতিদ্বন্ধী প্রার্থী বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান সালাম,তার ভাই ও তার লালিত সন্ত্রাসীবাহিনী দিয়ে পূর্ব পরিকল্পিতভাবে প্রাণে হত্যার উদ্দেশ্যে হামলা করে। তাদের অতর্কিত হামলায় নিরাপরাধ ৪ টি তরুণ প্রাণ গুরুতরও আহত হয়ে আজ হাসপাতালে কাতরাচ্ছে। তার সমর্থক গাড়ি চালক জয়নুলের ঘরবাড়ি ভেঙ্গে লুটপাট করা হয়েছে। তারপর ওই প্রার্থী (সালাম) ফেসবুক লাইভে এসে মিথ্যার পলাপ করেছেন তা আপনারা নিশ্চয় দেখেছেন। এই বিচারের ভার আপনাদের কাছে ন্যাস্ত করলাম। তিনি চিকিৎসাধীন আহতদের সুস্থতার জন্য দোয়া চান। উল্লেখ্য ২৮ তারিখের নির্বাচনে ওই ইউনিয়নে ৫ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করছেন। ওই ইউনিয়নে মোট ভোটার ১৬,৩০৫ জন। ভোট কেন্দ্র ০৯ টি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •