কুলাউড়ার ৭ ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বারদের শপথ গ্রহন

June 1, 2016,

কুলাউড়া অফিস॥ কুলাউড়া উপজেলার নবনির্বাচিত ১ম দফার ৭ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারদের শপথ গ্রহন অনুষ্ঠান ৩১ মে মঙ্গলবার কুলাউড়া জনমিলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ার এর পরিচালনায় অনুষ্ঠিত শপথ অনুষ্ঠানে চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান মৌলভীবাজার জেলা প্রশাসক কামরুল হাসান।

Kulaura-pic-3উক্ত অনুষ্ঠানে শপথ গ্রহন করেন বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান (আ’লীগ) ও ব্রাহ্মনবাজার ইউনিয়ন চেয়ারম্যান মমদুদ হোসেন (আ’লীগ), ভুকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান (বিএনপি) ও কাদিপুর ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান ছালাম (বিএনপি), কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলী (স্বতন্ত্র), জয়চন্ডি ইউনিয়ন চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু (স্বতন্ত্র) ও রাউৎগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল জামাল (স্বতন্ত্র)। অপরদিকে ইউপি নির্বাচনে ২১ জন সংরক্ষিত আসনের মহিলা মেম্বার ও ৬৩ জন পুরুষ মেম্বারদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার তাহসিনা বেগম।

 

Kulaura-31-(1)শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, পৌর মেয়র শফি আলম ইউনুছ।
মৌলভীবাজার জেলা প্রশাসক কামরুল হাসান বলেন প্রশাসন নিরপেক্ষ থাকায় কুলাউড়া উপজেলায় জনগনের ভোটের অধিকার নিশ্চিত হওয়ায় জনগন সুষ্ট ও অবাধ নির্বাচনের মাধ্যমে তাদের পছন্দসই প্রতিনিধি নির্বাচিত করেছে। তিনি নির্বাচিতদের আন্তরিকতা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে স্থানীয় আইনশৃংখলাসহ উন্নয়নমুলক কাজ করে মানুষের আশা-আকাংকা পুরনের আহ্বান জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক খালেদ পারভেজ বখশ, সংলাপ সম্পাদক প্রভাষক সিপার উদ্দিন আহমদ, বিআরডিবি চেয়ারম্যান ফজলুল হক ফজলু প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com