কুলাউড়ার ৭ ইউনিয়নে ৩৬ চেয়ারম্যানসহ ৩৬১ জন প্রতিদ্বন্দিতা করছেন

April 13, 2016,

স্টাফ রিপোর্টার॥  মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় মোট ১৩ টি ইউনিয়ন রয়েছে।  এর মধ্যে আগামী ২৩ এপ্রিল ৭ টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এই উপজেলার অন্য ৬টি ইউনিয়নে ৭ মে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানাগেছে, চেয়ারম্যান পদে ৩৬ জন, মেম্বার পদে ২৬২ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৬৩ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়েছে।

রাউৎগাঁও ইউনিয়ন : চেয়ারম্যান পদে আকবর আলী (আ’লীগ), আব্দুল মুহিত সোহেল (বিএনপি),এনামুল হক মাহতাব (খেলাফত মজলিস), বর্তমান চেয়ারম্যান আব্দুল জলিল (স্বতন্ত্র) সহ ৪ জন, মহিলা মেম্বার পদে ১৩ জন, পুরুষ মেম্বার পদে ৩৭ জন প্রতিদ্বন্দিতা করছেন।

কুলাউড়া ইউনিয়ন : চেয়ারম্যান পদে লুৎফুর রহমান চৌধুরী (আ’লীগ), সুফিয়ান আহমদ (বিএনপি) এবং আকমল হোসেন শুভ (স্বতন্ত্র), জুবের আহমদ খান (স্বতন্ত্র) ও নার্গিস আক্তার বুবলী (স্বতন্ত্র) সহ মোট ৫ জন।  মহিলা মেম্বার পদে ৭জন ও পুরুষ মেম্বার পদে ৩৪ জন প্রতিদ্বন্দিতা করছেন।

কাদিপুর ইউনিয়ন : চেয়ারম্যান পদে সেলিম আহমদ (আ’লীগ), হাবিবুর রহমান (বিএনপি), সৈয়দ কৌশিক আহমদ (জাপা) এবং মানিক আহমদ (স্বতন্ত্র), আলমগীর আলম (স্বতন্ত্র),   আব্দুল মোহিত (স্বতন্ত্র),  ছালিক আহমদ (স্বতন্ত্র),  এমদাদুল হক (স্বতন্ত্র),  জিয়াউল ইসলাম (স্বতন্ত্র) সহ মোট ৯ জন।

মহিলা মেম্বার পদে ৮ জন ও পুরুষ মেম্বার পদে ৩৭ জন (স্বতন্ত্র) জন প্রতিদ্বন্দিতা করছেন।

ভূকশিমইল ইউনিয়ন : চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু (আ’লীগ), আজিজুর রহমান (বিএনপি) এবং আতিকুর রহমান (স্বতন্ত্র), মানিক মিয়া (স্বতন্ত্র) সহ ৪ জন। মহিলা মেম্বার পদে ৮জন ও পুরুষ মেম্বার পদে ৩৪ জন প্রতিদ্বন্দিতা করছেন।

জয়চন্ডি ইউনিয়ন : চেয়ারম্যান পদে আব্দুর রব মাহবুব (আ’লীগ), রুমেল খান (বিএনপি) এবং বর্তমান চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ (স্বতন্ত্র)  ও আব্দুল জলিল (স্বতন্ত্র) সহ ৪ জন। মহিলা মেম্বার পদে ৮ জন ও পুরুষ মেম্বার পদে ৪২ জন প্রতিদ্বন্দিতা করছেন।

ব্রাহ্মনবাজার ইউনিয়ন: চেয়ারম্যান পদে মমদুদ হোসেন (আ’লীগ), বদরুল হোসেন খান (বিএনপি), জয়নাল আবেদীন খান (জাপা) এবং বর্তমান চেয়ারম্যান রফিক আহমদ (স্বতন্ত্র), মুহিবুর রহমান ও জাহাঙ্গীর হোসেন এলাইছ (স্বতন্ত্র) সহ মোট ৬জন।  মহিলা মেম্বার পদে ১০ ও পুরুষ মেম্বার পদে ৪২ জন প্রতিদ্বন্দিতা করছেন।

বরমচাল ইউনিয়ন: চেয়ারম্যান পদে সাবেক চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান (আ’লীগ), আব্দুল মুক্তাদির মোক্তার (বিএনপি) এবং বর্তমান চেয়ারম্যান ইছহাক চৌধুরী (স্বতন্ত্র) ও জামাল হোসেনসহ মোট ৪জন। মহিলা মেম্বার পদে ৯ জন ও পুরুষ মেম্বার পদে ৩৮ জন প্রতিদ্বন্দিতা করছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com