কুলাউড়ায় কলেজ শিক্ষক আশুতোষ দেব নিহতের ঘটনায় সেই ঘাতক ড্রাইভার আটক

September 6, 2016,

বিশেষ প্রতিনিধি॥ কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় শিক্ষক আশুতোষ দেব নিহতের ঘটনায় ঘাতক ট্রাক ড্রাইভার মারুফ শেখ (২৮)-কে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ। এসময় ঘাতক ট্রাক (খুলনা মেট্টো ট ১১ ১৩৯৭) আটক করা হয়।
৩ সেপ্টেম্বর শনিবার বিকাল ৫টায় মৌলভীবাজার সদরের কুসুমবাগ এলাকা থেকে তাকে আটক করা হয়। সে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের আরষনগর গ্রামের মৃত আব্দুর মজিদ শেখের ছেলে।
কুলাউড়া থানার এসআই দিদার উল্লাহ জানান, ঘাতক মারুফ মোটর সাইকেল চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ব্রা‏হ্মণবাজারে একটি সিএনজি অটোরিক্সাকেও ধাক্কা মারে।। পরে ঐ সিএনজি অটোরিক্সা চালক তাকে রাজনগর উপজেলায় আটক করে। ঐসময় সে কৌশলে বিষয়টার সমাধান করে চলে যায়। এই তথ্য মাথায় নিয়ে আমরা তদন্ত করে গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজারের কুসুমবাগ এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।
উল্লেখ্য, ৩ আগস্ট উপজেলার ভাটেরা স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক আশুতোষ দেব ও একই প্রতিষ্ঠানের অফিস সহকারী ফয়জুর করিম ফজির মোটরসাইকেল যোগে ভাটেরা ইউনিয়ন থেকে কুলাউড়া আসার পথে কৌলা এলাকায় বিপরীত থেকে আসা বেপরোয়া একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিক্ষক আশুতোষ দেবকে মৃত ঘোষনা করে।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, শিক্ষক আশুতোষ দেবের সড়ক দূর্ঘটনার পর আমরা তাকে আটকের জন্য চেষ্টা করছি। এসআই দিদার অনেক পরিশ্রম করে এই ঘাতক ড্রাইভারকে আটক করেছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com