কুলাউড়ায় চাচার হাতে ভাতিজা খুন, চাচা গ্রেপ্তার

May 9, 2023,

মাহফুজ শাকিল॥ কুলাউড়া উপজেলায় মাতলামির প্রতিবাদ করায় আপন চাচা চন্দ্র গোয়ালা (৫০) এর ছুরিকাঘাতে খুন হয়েছেন সুনীল গোয়ালা (৩১) নামের এক চা-শ্রমিক।

মঙ্গলবার ৯ মে বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের গাজীপুর চা-বাগানের নতুন বস্তি এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহত চা শ্রমিক সুনীল গোয়ালা চা-বাগানের বাসিন্দা কমল গোয়ালার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে গাজীপুর চা বাগানের বাসিন্দা পরেশ গোয়ালার ছেলে চন্দ্র গোয়ালা মদ খেয়ে মাতলামি করে বাগানের লোকদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তখন চন্দ্র গোয়ালার ভাতিজা সুনীল গোয়ালা বিষয়টির প্রতিবাদ করলে চাচা চন্দ্র গোয়ালা তাঁর সাথে বাকবিতন্ডায় জড়ান। একপর্যায়ে ভাতিজার প্রতি ক্ষিপ্ত হয়ে চন্দ্র গোয়ালা সুনীলকে তাঁর বাড়ির উঠোনে ছুরিকাঘাত করে খুন করেন।

নিহত সুনীলের ২ মেয়ে ও ১ ছেলে সন্তান রয়েছে। এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত সাড়ে আটটায় আসামী চন্দ্র গোয়ালাকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ।

কুলাউড়া থানার উপপরিদর্শক (এসআই) সালাউদ্দিন মিফতা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযান চালিয়ে হত্যাকারী চন্দ্র গোয়ালাকে গ্রেপ্তার করা হয়েছে। আর নিহতের মরদেহ হাসপাতালে রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com