কুলাউড়ায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুই চা শ্রমিক নেতা

April 13, 2016,

হাবিবুর রহমান ফজলু॥ কুলাউড়া উপজেলার ১৩ ইউনিয়নের মধ্যে দুটি ইউনিয়নে দুই চা-শ্রমিক নেতা চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। চা শ্রমিক প্রতিনিধি হিসাবে তারা স্ব স্ব ইউনিয়নের জনপদ থেকে জনপদে চষে বেড়াচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে চাইছেন ভোট। এই দুটি ইউনিয়নে ৪র্থ ধাপে ভোট অনুষ্ঠিত হবে আগামী ৭ মে। নির্বাচন অফিস ও স্থানীয় সুত্রে জানা যায়, টিলাগাও ইউনিয়নে চা-শ্রমিক নেতা জ্ঞান শংকর গৌঁড় এবং শরীফপুর ইউনিয়নে সাবেক ইউপি সদস্য অনিল বারাইক এবার চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন। ভোটের মাঠে তারা দু’জন শুধু চা বাগানেই নয়, প্রচার চালাচ্ছেন ইউনিয়নের সর্বত্রই।

কুলাউড়া উপজেলা জাসদের শ্রম বিষয়ক সম্পাদক ও সিলেট বেতারের নিয়মিত কন্ঠশিল্পী জ্ঞান শংকর গৌড়। তিনি জানান, প্রথমবারের মত নির্বাচন করবো। চা শ্রমিকসহ সর্বস্তরের মানুষের কাছ থেকে যথেষ্ট সাড়া ও সহযোগিতা পাচ্ছেন।

শরীফপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও চা শ্রমিক নেতা অনিল বারাইক দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। দলীয় প্রতিকে নির্বাচন হওয়ায় অনেকটা নিরবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন। তিনি জানান, দীর্ঘ ১৫ বছর থেকে চা শ্রমিকদের সুখ-দুঃখের সাথী ছিলাম। ইউপি সদস্য হিসাবেও দায়িত্ব পালন করেছি। এবার পুরো ইউনিয়বাসীর সুখ-দুঃখের সাথী হতে চাই। চা শ্রমিক, হিন্দু ও মুসলিম সবার কাছ থেকে তিনি সহযোগিতা পাচ্ছেন। ফলে নির্বাচনে বিজয়ী হওয়ার ব্যাপারে তিনি আশাবাদী।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com