কুলাউড়ায় চোরাইকৃত মোবাইল ফোন উদ্ধার, গ্রেফতার ২

May 6, 2023,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়ায় চোরাইকৃত মোবাইল ফোন উদ্ধারসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ৬ মে রাতে অভিযান চালিয়ে উপজেলার জয়পাশা ও গিয়াসনগর থেকে আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় ২ সদস্যকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত ২টি মোবাইল ফোন, নগদ ৩ হাজার টাকা ও চোরাই কাজে ব্যবহৃত একটি তালা কাঁটার যন্ত্র এবং একটি লোহার শাবল উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন কুলাউড়া পৌরসভার জয়পাশা এলাকার আব্দুল হান্নানের ছেলে আজাদ মিয়া (২৫), জয়চন্ডি ইউনিয়নের উত্তর গিয়াসনগর গ্রামের সরকুম আলী ছেলে এনামুল হক জয় (২৪)।

পুলিশ জানায়,  গত ৩ মে রাতে অজ্ঞাতনামা চোরেরা টিফন আহমদের বাসা থেকে ২টি মোবাইল ফোন, প্রিন্টার, কম্পিউটারের হার্ডডিস্ক ও নগদ টাকাসহ ১ লক্ষ ১৮ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় টিফন আহমদ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেকের নেতৃত্বে তথ্য প্রযুক্তি ব্যবহার করে উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস চুরির ঘটনার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের কাছ থেকে চোরাইকৃত একটি Xiaomi mi A3 যার মূল্য ২৩ হাজার টাকা ও একটি Symphony Z28 যার মূল্য ১০ হাজার ৫০০ টাকা এবং চোরাই কাজে ব্যবহৃত একটি তালা কাঁটার যন্ত্র ও একটি লোহার শাবল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক জানান, থানা এলাকায় চুরি ডাকাতি প্রতিরোধকল্পে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

চা শ্রমিকদের ঐতিহ্যবাহী ফাগুয়া উৎসব

 

বর্তমান প্রধানমন্ত্রী ১৯৯৪, ৯৫, ৯৬ সালে কেয়ারটেকার সরকার ছাড়া নির্বাচন মানেননি : আব্দুল আউয়াল মিন্টু

 

আল খায়ের ফাউন্ডেশনের উদ্যোগে ৩’শ উপকারভোগীদের মাঝে ঈদ উপহার বিতরণ

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com