কুলাউড়ায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

July 21, 2016,

কুলাউড়া অফিস॥ এক বর্ণাঢ্য র‌্যালী, পোনা অবমুক্তি ও আলোচনা সভা অনুষ্টিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহসিনা বেগম এর সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মতলিব এর পরিচালনায় পরিষদ সভাকক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নেহার বেগম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা এম এম শাহনেয়াজ ও কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।
স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা (নি.বে.) মোঃ সুলতান মাহমুদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মৎস্য চাষী জাকির হোসেন ও সালেহ আহমদ, ফায়ার ব্রিগেডের টিম লিডার আলী হোসেন প্রমুখ।
২০ জুলাই বুধবার সভা শেষে প্রধান অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম উপজেলার ৩ সফল মৎস্যচাষি কুলাউড়ার জাকির হোসেন, মনুর আসাদ আহমদ ফুয়াদ ও ভাটেরার কবির আহমদকে ক্রেস্ট ও সনদ প্রদান করেন। সভার পুর্বে র‌্যালীতে সরকারি কর্মকর্তা, বিভিন্ন সামাজিক সংগঠন, এনজিও প্রতিনিধিরা অংশ গ্রহন করেন। র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহসিনা বেগম। উলে¬খ্য, উপজেলা মৎস্য কর্মকর্তা সুলতান মাহমুদ জানান, ১৯ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত মৎস্য সপ্তাহে উপজেলার বিভিন্নস্থানে দেশের উন্নয়নে মৎস্য বিভাগের ভুমিকা নিয়ে সভা,মৎস্য বিভাগের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডসহ মাছ চাষের উপর স্কুল ও হাট-বাজারে ভিডিও প্রদর্শন, মৎস্য সংরক্ষন আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনাসহ সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসুচী পালন করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com