কুলাউড়ায় জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালামের মতবিনিময়

June 13, 2023,

মাহফুজ শাকিল॥ কুলাউড়ায় সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সেবাগ্রহিতা ও গনমান্যব্যক্তিদের সাথে মতবিনিমিয় করেছেন এবং বিভিন্ন অফিস পরিদর্শন করেন মৌলভীবাজারের নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. উর্মি বিনতে সালাম।

মঙ্গলবার ১৩ এপ্রিল সকাল ১১টায় কুলাউড়া থানা পরিদর্শন শেষে উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

এ সময় তিনি কুলাউড়া উপজেলার উন্নয়ন, নানা সমস্যার সমাধান ও পর্যটন সম্ভাবনার বিকাশ আরো বেশি গতিশীল করতে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেণু, পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কাদিপুর ইউপি চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান মোঃ মমদুদ হোসেন, সাংবাদিক খালেদ পারভেজ বখশ, চৌধুরী আবু সাইদ ফুয়াদ, মিন্টু দেশোয়ারা, সাইদুল হাসান শিপন, মাহফুজ শাকিল প্রমুখ।

মতবিনিময় শেষে জেলা প্রশাসক উপজেলা প্রশাসনিক ভবন, উপজেলা ভূমি অফিস, কাদিপুর ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ভূমি অফিস, ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com